মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭:২৪ অপরাহ্ন

লোহাগাড়ায় লায়লা-হাকিম হেফজখানা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে নতুন জামা বিতরণ শিল্পপতি শাহাব উদ্দিন চৌধুরীর

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ১০, ২০১৮ ১১:১৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ১০, ২০১৮ ১১:১৮ পূর্বাহ্ণ

রায়হান সিকদার, লোহাগাড়াঃ
লোহাগাড়ায় লায়লা-হাকিম হেফজখানা ও এতিমখানার সকল শিক্ষার্থীদের মাঝে মাদ্রাসার প্রতিষ্টাতা চেয়ারম্যান শিল্পপতি মুহাম্মদ শাহাব উদ্দিন চৌধুরীর পক্ষ থেকে ১০জুন সকালে নতুন জামা বিতরণ করা হয়েছে। নতুন জামা বিতরণ করেন মাদ্রাসার প্রতিষ্টাতা চেয়ারম্যান, লোহাগাড়া উপজেলা ব্রিক ফিল্ড মালিক সমিতির সভাপতি শিল্পপতি শাহাব উদ্দিন চৌধুরী। এসময় মাদ্রাসার শিক্ষক হাফেজ ক্বারী মাওলানা কুতুব উদ্দিন,মাওলানা বশির আহমদ উপস্হিত ছিলেন।মাহে রমজানের পু্র্বে অত্র মাদ্রাসার হতে সার্টিফিকেট ও দস্তারবন্দী প্রাপ্ত হাফেজ মুফিজুর রহমান একটি মসজিদে ২০রমজানের মধ্যে খতম শেষ করে মাদ্রাসার প্রতিষ্টাতা চেয়ারম্যান শিল্পপতি শাহাব উদ্দিন চৌধুরীর সাথে সাক্ষাত করতে আসেন। এসময় হাফেজ মুফিজুর রহমান উপস্হিত সকলকে সুমধুর কন্ঠে কুরআন পড়ে শুনান।
তাকে মাদ্রাসার প্রতিষ্টাতা চেয়ারম্যান শিল্পপতি মুহাম্মদ শাহাব উদ্দিন চৌধুরী ধন্যবাদ জানিয়েছেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::