তারিখ: রবিবার, ২০শে অক্টোবর, ২০১৯ ইং, ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম

Share:

রায়হান সিকদার,লোহাগাড়া::

লোহাগাড়া উপজেলায় পৃথক অভিযান চালিয়ে এক সিএনজি চোর, ২ অপহরণকারীসহ ৪ আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ সময় একটি সিএনজি উদ্ধার করা হয়।

বিষয়টি লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ সাইফুল ইসলাম নিশ্চিত করেছেন।

আটককৃতরা হল যথাক্রমে লোহাগাড়া সদর ইউনিয়নের উজিরভিটা আলী মাস্টার পাড়া এলাকার নুরুল ইসলামের পুত্র সেলিম উদ্দিন পুতুইন্যা(৩০), আধুনগর সাতগড় মাস্টার পাড়া এলাকার আমির আহমদের পুত্র মোহাম্মদ হোসেন (২৮), পুটিবিলা ইউনিয়নেরর গৌড়স্হান নয়া পাড়া এলাকার নুরুল হকের পুত্র সাইফুল ইসলাম মিনহাজ(২০) ও তার পিতা মৃত আমির হামজার পুত্র মুহাম্মদ নুরুল হক (৪৫)।

থানা সুত্রে জানা গেছে, গত ৯জুলাই রাত্রে উপজেলার সদর ইউনিয়নের দরবেশহাট হাজির পাড়া এলাকার আবুল কাসেমের পুত্র মুহাম্মদ নাজিম উদ্দিনের বাড়ী থেকে একটি সিএনজি চুরি হয়। গোপন সংবাদের ভিত্তিতে পরের দিন রাতে বড়হাতিয়া এলাকা হতে সিএনজিসহ সেলিমকে, সাতগড় মাস্টার পাড়া এলাকা হতে পাসপোর্ট জালিয়াতি মামলায় মোহাম্মদ হোসেনকে গ্রেফতার করা হয়।

অপরদিকে, পুটিবিলা পহরচান্দা মাদারকাটার কোট এলাকার সানোয়ার আলমের কন্যা স্কুল শিক্ষার্থী জয়নাব বেগমকে অপহরণ করার অভিযোগে নুরুল হকের পুত্র মুহাম্মদ সাইফুল ইসলাম মিনহাজ ও তার পিতা নুরুল হককে গ্রেফতার করা হয়।

এ পৃথক অভিযানে নেতৃত্ব দেন চুনতি পুলিশ ফাঁড়ির এসআই পীযূষ চন্দ্র সিংহ।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সাইফুল ইসলাম জানান, আটক সেলিমের বিরুদ্ধে লোহাগাড়া থানার সিএনজি চোরের ঘটনায় চুরির মামলা দায়ের করা হয়। এছাড়াও তার বিরুদ্ধে ডাকাতি,সন্ত্রাসী ও চুরির ঘটনায় বান্দরবান,লামা ও হাটহাজারী থানায় পৃথকভাবে ৬টি মামলা রয়েছে।

তিনি আরো জানান, মোহাম্মদ হোসেনকে পাসপোর্ট জালিয়াতি মামলায় এবং পুটিবিলার এক স্কুল শিক্ষার্থীকে অপহরণের দায়ে মিনহাজ ও নুরুল হককে আটক করতে সক্ষম হয়েছি। অপহরণকারী ২জনই পিতা-পুত্র বলেও জানান তিনি।

আটককৃতদেরকে ১১জুলাই সকালে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে।

Share:
error: কপি করা নিষেধ !!