শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনের জরুরী সভা অনুষ্ঠিত চকরিয়ায় বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার ইয়াবা উদ্ধার: কক্সবাজারের ২জনসহ ৪ কারবারির ১০ বছরের কারাদণ্ড জাহাঙ্গীর মেচসহ দুই রেস্টুরেন্টকে গুনতে হলো জরিমানা কোটি টাকার ইয়াবা নিয়ে চকরিয়ার ১ নারীসহ বাঁশখালীতে ৫ জন গ্রেপ্তার টেকনাফে ৬০ হাজার ইয়াবা সহ রোহিঙ্গা আটক আকাশ সম স্বপ্ন নিয়ে কক্সবাজার শিশু হাসপাতালের উদ্যোগ নিয়েছি : জেলা প্রশাসক করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কঠোর জেলা প্রশাসন রাজধানীর পাইকারি বাজারে কমেনি সবজির দাম উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী আর নেই
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৬:৩৭ পূর্বাহ্ন

লোহাগাড়ায় পঙ্গু ভিক্ষুক নজরুলকে কুলিং কর্ণার খুলে দিলেন ইউএনও মাহবুব অালম

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৮, ২০১৮ ১১:৩১ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৮, ২০১৮ ১১:৩১ পূর্বাহ্ণ

রায়হান সিকদার,লোহাগাড়াঃ
লোহাগাড়ার অাধুনগর হাজীর পাড়ার পঙ্গু ভিক্ষুক নজরুলকে কুলিং কর্ণার খুলে দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাহবুব অালম। ৮ মে বিকেল সাড়ে ৪ টায় চুনতি হাজী রাস্তার মাথায় নজরুল কুলিং কর্ণার এর উদ্বোধন করেন ইউএনও মোঃ মাহবুব অালম।উদ্বোধনী অনুষ্টানে উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের অফিস সহায়ক মোঃ আকতার কামালসহ আরো অনেকেই উপস্হিত ছিলেন।
সুত্রে জানা যায়,নজরুল দীর্ঘদিন ধরে ভিক্ষা করে দিনযাপন করছিলেন। তবে পঙ্গুত্ব নিয়ে এক স্থান থেকে অন্যস্থানে গিয়ে ভিক্ষা করাও তার খুবই কষ্ট হতো। এ ব্যাপারে পঙ্গু নজরুল বলেন,ইউএনও স্যার ভিক্ষুককে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান করে দিচ্ছেন এমন খবর পেয়ে উপজেলায় স্যারের সাথে দেখা করি। স্যার অামাকে কি করতে পারব জানতে চাই। অামি স্যারকে বললাম একটা চায়ের দোকান করে দিলে করতে পারব। স্যার বলেছিলেন একটি কুলিং কর্ণার করে দিবে। স্যার কথা রাখলেন। অামাকে অাজ একটি কুলিং কর্ণার করে দিলেন। পথের ভিক্ষুক থেকে স্যার অামাকে কুলিং কর্ণারের মালিক করে দিলেন। অাজ থেকে অামার অার ভিক্ষা করতে হবে না। অামি খুবই খুশি হয়েছি। উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুব অালম বলেন, লোহাগাড়ার প্রায় শতাধিক ভিক্ষুককে পুনর্বাসন করা হয়েছে। পঙ্গু ভিক্ষুক নজরুলকেও কুলিং কর্ণার করে দেয়া হয়েছে । সবার সহযোগীতা পেলে অাগামী কয়েক মাসের মধ্যে অন্যান্য ভিক্ষুকদের পুনর্বাসন করা হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::