শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১১:৫১ অপরাহ্ন

লোহাগাড়ায় নব নির্মিত ভবন উদ্বোধন করলেন মাননীয় প্রধানমন্ত্রীর সামরিক সচিব

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ২০, ২০১৮ ৯:২১ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ২০, ২০১৮ ৯:২১ পূর্বাহ্ণ

রায়হান সিকদার,লোহাগাড়াঃ
চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়নের কূলপাগলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন ২০জুলাই সকালে শুভ উদ্বোধন করা হয়েছে।উদ্বোধনী অনুষ্টানে উদ্বোধক ও প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর সামরিক সচিব,লোহাগাড়ার কৃতি সন্তান মেজর জেনারেল মিয়া মুহাম্মদ জয়নুল আবেদীন বীর বিক্রম পিএসসি।লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার আবু আসলামের সভাপতিত্বে বক্তব্যে রাখেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের সদস্য ও চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আলহাজ্ব আনোয়ার কামাল, বিদ্যালয়ের প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক ও আধুনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুহাম্মদ নুরুল কবির।অনুষ্টানে অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুহাম্মদ খোরশেদ আলম চৌধুরী,সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু,চুনতি ইউপি চেয়ারম্যান মুহাম্মদ জয়নুল আবেদীন জনু কোম্পানী, আধুনগর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব মিয়া,বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান এমডি জুনাইদ চৌধুরী, চুনতি ইউপির সাবেক চেয়ারম্যান মুহাম্মদ সিরাজুল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ফরিদ আহমদ,উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক সাবেক ছাত্রনেতা চৌধুরী ফজলে এলাহী আরজু, আধুনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ আলি আহমদ,
ছাত্রলীগ নেতা শফিউল আজম জুয়েল।অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মুহাম্মদ জয়নুল আবেদীন বীর বিক্রম পিএসসি বলেন,সুশিক্ষায় জাতির মেরুদন্ড। যে জাতি যত শিক্ষিত সে জাতি তত উন্নত।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে সারা দেশ এখন উন্নয়নের রোল মডেল।বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার।শিক্ষার উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক বেশী আন্তরিক। তিনি আরো বলেন,একজন সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে মা`দের ভূমিকা অপরীসিম। লোহাগাড়া বাসীর উন্নয়নে ও মঙ্গলে সবসময় তিনি আছেন এবং ভবিষ্যতে আমার প্রানপ্রিয় লোহাগাড়ার মানুষের উন্নয়নে সবসময় কাজ করে যাবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন ।
কূলপাগলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের জন্য আনুমানিক ৬২লক্ষ ব্যয়ে নির্মিত হয়েছে বলে জানা গেছে।অনুষ্টানে বিদ্যালয়ের সকল শিক্ষার্থীবৃন্দ ও এলাকার মুরুব্বিগণ ও অভিভাবক-অভিভাবিকাবৃন্দরা উপস্হিত ছিলেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::