মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০:৩০ অপরাহ্ন

লোহাগাড়ায় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৩তম প্রতিষ্টা বার্ষিকী ও ইফতার মাহফিল অনুষ্টিত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ৬, ২০১৮ ৭:৩৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ৬, ২০১৮ ৭:৩৫ পূর্বাহ্ণ

রায়হান সিকদার,লোহাগাড়াঃ
লোহাগাড়া উপজেলার বটতলী মোটর স্টেশনস্হ সিঙ্গার শোরুমে ৬জুন বিকেলে পাঠক প্রিয় জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৩তম প্রতিষ্টা বার্ষিকী ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে।অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া ব্রিক ফিল্ড মালিক সমিতির সফল সভাপতি,লায়লা-হাকিম হেফজখানা ও এতিমখানার প্রতিষ্টাতা, উপজেলা ক্রীড়া সংস্হার কোষাধ্যক্ষ শিল্পপতি ও সমাজসেবক মুহাম্মদ শাহাব উদ্দিন চৌধুরী।জেজেডি ফ্রেন্ডস পাঠক ফোরামের যুগ্ন আহবায়ক,মাই ওয়ান শোরুমের লোহাগাড়া শাখার পরিচালক সমাজসেবক নুর মুহাম্মদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক নুরুল ইসলাম।অনুষ্টানের শুরুতেই কুরআন তেলোয়াত ও স্বাগত বক্তব্যে রাখেন দৈনিক যায়যায়দিন পত্রিকার লোহাগাড়া প্রতিনিধি সাংবাদিক মাওলানা আবদুল জব্বার ফিরোজী। সাংবাদিক মুহাম্মদ রায়হান সিকদারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন দৈনিক ডেসটিনি পত্রিকার লোহাগাড়া প্রতিনিধি সাংবাদিক এম হোসাইন মেহেদী,মুহাম্মদ জসিম উদ্দিন, মুহাম্মদ আতাউর রহমান মাসুদ,ইয়াছিন আরফাত। এছাড়াও পাঠক ফোরামের সকল সদস্যাবৃন্দরা উপস্হিত ছিলেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::