বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০২:২৯ অপরাহ্ন

লোহাগাড়ায় জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ-১৯ উপলক্ষে বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্টান

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৬, ২০১৯ ৪:৫৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৬, ২০১৯ ৪:৫৪ পূর্বাহ্ণ

রায়হান সিকদার,লোহাগাড়া ::

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে ১৬এপ্রিল সকালে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ-১৯ উপলক্ষে হাসপাতাল প্রাঙ্গণে এক বর্ণাট্য উদ্বোধনী অনুষ্টান অনুষ্টিত হয়েছে। ১৬এপ্রিল হতে ২০এপ্রিল পর্যন্ত জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ চলবে।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য প.প কর্মকর্তা ডাঃ মুহাম্মদ হানিফের সভাপতিত্বে স্বাগত বক্তব্যে রাখেন স্বাস্থ্য কমপ্লেক্সের ট্রমা ও অর্থোপেডিক বিশেষজ্ঞ ও সার্জন ডাঃ মাহমুদুর রহমান।

অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এম.ইব্রাহীম কবির। হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ আতাউল করিম আরবি`র সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা নুরুল আবছার চৌধুরী,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস জেসমিন আকতার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আখতার আহমদ সিকদার,উপজেলা কৃষি অফিসার মুহাম্মদ শামিম হোসেন,ডাঃ আবু সাঈদ, লোহাগাড়া বিআরডিবির চেয়ারম্যান আরমান বাবু রোমেল, মুক্তিযোদ্ধা সাংবাদিক জামাল উদ্দিন,উপজেলা স্বাস্হ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ লামিয়া শারমিন, লোহাগাড়া সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুচ্ছাফা চৌধুরী।

অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে লোহাগাড়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এম.ইব্রাহীম কবির বলেন, বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্য খাতে অভূতপূর্ব উন্নয়ন সাধিত করেছেন।

স্বাস্থ্যসেবার মান উন্নয়নে চিকিৎসকদেরকে গ্রামে থেকে চিকিৎসা সেবা পৌঁছে দিতে আওয়ামীলীগ সরকার নিরলসভাবে কাজ করে ড চালাচ্ছে।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য প.প কর্মকর্তা ডাঃ মুহাম্মদ হানিফ বলেন, জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিকল্পনার আলোকে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী তৃণমূল পর্যায়ের জনগণের দোরগোড়ায় নিরাপদ ও মানসম্মত স্বাস্থ্যসেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে নানমুখী কার্যক্রম বাস্তবায়ন করে যাচ্ছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::