সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৩:১০ পূর্বাহ্ন

লোহাগাড়ার নবাগত ইউএনও’র সাথে কর্মরত সাংবাদিকদের মতবিনিময়

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২৯, ২০১৮ ৩:৫২ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ২৯, ২০১৮ ৩:৫২ পূর্বাহ্ণ

রায়হান সিকদার,লোহাগাড়াঃ
চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছেন আবু আসলাম।তিনি এর পুর্বে কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কর্মরত ছিলেন।নবাগত
ইউওনও আবু আসলাম লোহাগাড়ায় যোগদান করার পর ২৯মে সকালে উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে উপজেলার কর্মরত সকল সাংবাদিকদের সাথে তিনি এক সৌজন্য সাক্ষাতে মিলিত হয়েছে।এসময় উপস্হিত ছিলেন উপজেলা কমিশনার( ভূমি) সাদিয়া আফরিন কচি, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক নুরুল ইসলাম,দৈনিক আজাদীর লোহাগাড়া প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক জামাল উদ্দিন, সাংবাদিক পুষ্পেন চৌধুরী, দৈনিক আমাদের সময় ও পুর্বদেশ লোহাগাড়া প্রতিনিধি সাংবাদিক আবুল কালাম আজাদ,দৈনিক মানবজমিন লোহাগাড়া প্রতিনিধি সাংবাদিক এইচ এম জসিম উদ্দিন, দৈনিক আমাদের চট্টগ্রাম এর বিশেষ প্রতিনিধি সাংবাদিক রায়হান সিকদার,দৈনিক মানবকন্ঠের লোহাগাড়া প্রতিনিধি সাংবাদিক জাহেদুল ইসলাম,দৈনিক বর্তমান লোহাগাড়া প্রতিনিধি সাংবাদিক মনির আহমদ আজাদ,দৈনিক আলোকিত বাংলাদেশ লোহাগাড়া প্রতিনিধি সাংবাদিক খোকন সুশীল।
এসময় নবাগত ইউএনও আবু আসলাম তার অনুভুতি প্রকাশ করতে গিয়ে সাংবাদিকদের জানান,আমি বাঙ্গালী,আমি মুসলিম।
আমি এদেশের এবং এ মাটির সন্তান।আমি আমার দেশকে ভালবাসি। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে সারাদেশে ব্যাপকভাবে উন্নয়ন হয়েছে।এদেশ এখন অনেক উন্নত। তিনি আরো বলেন,সাংবাদিকরাই জাতির বিবেক, জাতির দর্পন।দেশের এবং রাষ্ট্রের উন্নয়নে সাংবাদিকদের অবদান রয়েছে।তাই লোহাগাড়া উপজেলার বিভিন্ন এলাকার উন্নয়নমুলক কর্মকান্ডগুলো পত্রিকায় লেখনির মাধ্যমে তুলে ধরার জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন নবাগত ইউএনও আবু আসলাম।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::