বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৪:২৮ পূর্বাহ্ন

লোহাগাড়ার আলোকিত সমাজসেবক শাহাদত হোসেন চৌধুরী রিংকু

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২৯, ২০১৮ ৩:৩০ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ২৯, ২০১৮ ৩:৩০ পূর্বাহ্ণ

রায়হান সিকদার,লোহাগাড়াঃ
মোহাম্মদ শাহাদত হোসেন চৌধুরী রিংকু। তিনি লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়নের জমিদার পাড়া এলাকার এক সন্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেছেন।তার পিতার নাম মরহুম মোসতাক আহমদ চৌধুরী। তার মরহুম পিতা ছিলেন সাবেক সংসদ সদস্য। শাহাদত হোসেন চৌধুরী রিংকু ছোট কাল হতে স্বপ্ন দেখতেন বড় হয়ে একদিন এলাকার মানুষের কল্যাণে কাজ করবেন। অসহায় মানুষের মুখে হাসি ফোটাবেন।সমাজসেবায় নিজেকে সবসময় নিয়োজিত রাখবেন।তার বাবা মরহুম মোসতাক আহমদ চৌধুরী এলাকার একজন দক্ষবান লোক ছিলেন।তিনি এলাকার মানুষের মাঝে সঠিক ন্যায় বিচার উপহার দিতেন । শাহাদত হোসেন চৌধুরী রিংকু এলাকার মানুষের কল্যাণে ও মঙ্গলের জন্য কাজ করে যাচ্ছেন।তিনি বর্তমানে আমেরিকায় কর্মরত রয়েছেন।তিনি একজন ঐতিহ্যবাহী পরিবারের সন্তান। তার মরহুম বাবার স্বপ্ন পুরণে তিনি অসহায় মানুষের পাশে সার্বিকভাবে সহযোগিতা ও সহমর্মিতার হাত প্রসারিত করে যাচ্ছেন।বিরলপ্রজ মানুষ সমাজে খুব কম জন্মায়।তিনি অসহায় মহিলাদের বিয়ে দেওয়ার সময় আর্থিকভাবে সার্বিক সহযোগিতা দিয়ে যাচ্ছেন।এ ব্যাপারে সুদুর আমেরিকা হতে মোবাইল ফোনে আলাপকালে উক্ত প্রতিবেদককে বলেন, মানুষ মানুষের জন্য। ছোট কাল হতে স্বপ্ন দেখতাম এলাকার মানুষের জন্য কিছু করব।মানুষের কল্যাণে ও মঙ্গলের জন্য নিজেকে নিয়োজিত রাখতে পারলেই সত্যিই গর্ববোধ মনে করি। তাই যতদিন বেঁচে থাকব,ততদিন মানুষের কল্যাণে ও মঙ্গলের জন্য কাজ করে যাওয়ার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেছেন।আলোকিত সমাজসেবক শাহাদত হোসেন চৌধুরী রিংকু এলাকার সর্বস্তরের মানুষের কাছ দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::