সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৬:২১ পূর্বাহ্ন

লিংক রোডে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: সেপ্টেম্বর ১২, ২০১৯ ১১:০৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: সেপ্টেম্বর ১২, ২০১৯ ১১:০৪ পূর্বাহ্ণ

কক্সবাজারে নবগঠিত র‌্যাব-১৫ অভিযান চালিয়ে কক্সবাজার লিংক রোড এলাকা থেকে ১৫ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

তারা হলেন, কক্সবাজার পৌরসভার টেকপাড়া বার্মিজ মার্কেট এলাকার মৃত কবির আহমদের ছেলে সুলতানুল ইসলাম ওরফে সুলতান (৩৯) ও নাইক্ষ্যংছড়ি চকঢালা এলাকার মোঃ ছব্বির আহমদের ছেলে মোঃ জয়নাল প্রকাশ জানে আলম (২০)।

১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার র‌্যাব-১৫ উপ পরিচালকের পক্ষে মেজর মোহাম্মদ রবিউল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়,নবগঠিত র‌্যাব-১৫ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, টেকনাফ থেকে একটি খালি লেগুনাযোগে মাদক ব্যবসায়ীরা ইয়াবার একটি বড় চালানসহ কক্সবাজার শহরে প্রবেশ করছে।

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল ১১ সেপ্টেম্বর বুধবার রাত সাড়ে ১০টার দিকে লিংক রোডে অভিযান চালিয়ে সুলতানুল ইসলাম ও মোঃ জয়নালকে গ্রেপ্তার করে।

পরে তাদের শপিংব্যাগ তল্লাশি করে ১৫ হাজার ৯০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।যার বাজারমূল্য ৭৯ লাখ ৫০ হাজার টাকা।

আটকৃতরা শিকার করে যে তারা দীর্ঘদিন ধরে ইয়াবা পাচার করে আসছিল।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আটক দুই মাদক ব্যবসায়ীকে সংশ্লিষ্ঠ ধারায় মামলা দায়ের করে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::