শিরোনাম :
সুয়ারেজের বিদায়ে মেসির আবেগঘন বার্তা রিজার্ভ চুরির মামলার নোটিশ পেয়েছে সেই ক্যাসিনো পাকিস্তানেরগোয়েন্দা সংস্থার সাথে বিএনপির সম্পর্ক অনেক পুরনো: তথ্যমন্ত্রী এবার লন্ডনে থানার ভেতর পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা ৫৪ হাজার রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে বাংলাদেশকে অনুরোধ জানিয়েছে সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর ঐকান্তিক চেষ্টায় রেলওয়ে তার হারানো যৌবন ফিরে পেয়েছে : রেলমন্ত্রী বর্তমান যুগে উন্নয়নের প্রধান হাতিয়ার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি নির্ভর শিক্ষা: স্পিকার ইসরায়েল ইস্যুতে এবার ট্রাম্পকে এক হাত নিলেন সৌদি প্রিন্স বিএনপি প্রার্থীর প্রচারণায় হামলার অভিযোগ রিজভীর কোম্যানের উত্তরসূরি পেল নেদারল্যান্ডস
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৯:২০ অপরাহ্ন

লিংক রোডে কচুক্ষেতে যুবকের মরদেহ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৪, ২০১৯ ৯:৫৯ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৪, ২০১৯ ৯:৫৯ অপরাহ্ণ

কক্সবাজার শহরতলির লিংক রোড এলাকার দক্ষিণ মুহুরী পাড়ায় রাতভর নিখোঁজ থাকার পর কচুক্ষেতে এক যুবকের মরদেহ পাওয়া গেছে। অভিযোগ উঠেছে, পূর্বশক্রতার জের ধরে ওই যুবককে হত‌্যা করা হয়েছে।

নিহত ওই যুবক হলেন শামসুল আলম (২৭)। তিনি স্থানীয় মৃত লোকমান হাকিমের ছেলে।

এই ঘটনায় সন্দেহভাজন স্থানীয় অধিবাসী ডা. জয়নাল আবেদীন (৪২) ও তার স্ত্রী শিউলী পুলিশ হেফাজতে রয়েছে।

শনিবার (১৩ এপ্রিল) সকালে পরিত‌্যক্ত কচুক্ষেতে ওই যুবকের লাশ পাওয়া যায়। কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রাজীব দাশ ওই লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন।

নিহত শামসুল আলমের ভাই আবদুল খালেক দাবি করেছেন, পূর্বশক্রতার জের ধরে তার ভাইকে পরিকল্পিত ভাবে হত‌্যা করা হয়েছে।

তিনি জানান, শামসুল আলমকে গত শুক্রবার রাত থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। রাতভর আত্মীয় স্বজন ও বিভিন্ন জায়গায় খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। পরদিন সকালে পার্শ্ববর্তী কচুক্ষেতে লাশ পাওয়া যায়।

কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ খায়রুজ্জামান ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বিষয়টি মামলার প্রক্রিয়াধীন রয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::