রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৯:০১ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

লামায় সেনাবাহিনীর গাড়ি দূর্ঘটনায় ১৩ সদস্য আহত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ৭, ২০১৮ ৮:০৯ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ৭, ২০১৮ ৮:০৯ পূর্বাহ্ণ

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা ::
বান্দরবানের লামা-ফাঁসিয়াখালী সড়কের মিরিঞ্জা পাহাড় নামক স্থানে বাংলাদেশ সেনাবাহিনীর ৩৯ বীর আলীকদম ইউনিট এর একটি ৩ টন গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বাগান বাড়ির উপর পড়লে দূর্ঘটনায় ১৩ সেনা সদস্য আহত হয়েছে। শনিবার (৭ জুলাই) বিকাল সোয়া ৩টায় এই ঘটনা ঘটে। গাড়িটি চকরিয়া হতে আলীকদম যাচ্ছিল।
সেনাবাহিনী ৩৯ বীর আলীকদম ইউনিট ও লামা ফায়ার সার্ভিস আহতদের দ্রুত উদ্ধার করে কক্সবাজার জেলার রামুস্থ ৩৯ বীর এর ডিভিশনে নিয়ে যায়। সেখান থেকে গুরুতর আহতদের হেলিকপ্টার যোগে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হয়েছে বলে জানা গেছে।
৩৯ বীর এর আহত সেনা সদস্যরা হল, মো. রনি মিয়া, রিপন, জহুরুল, মো. আলতাব হোসেন, মেজবাহ্, খাইরুল, রতন, মেহেদী হাসান, মাইন উদ্দিন, আরিফ ও সানি সহ আরো দুইজন। গাড়িটি ৩৯ বীর এর আর্মি সার্ভিস কোর (এএসসি) শাখার বলে জানা গেছে। প্রত্যেক্ষদর্শীরা জানায় গাড়িতে মোট ২২ জন সেনা সদস্য ছিল। দূর্ঘটনায় আঘাত না পাওয়ায় সেনা সদস্য রাশেদ, বুলবুল, এনামুল, রমজান, মিঠুন ও সিরাজ সহ বাকীদের আলীকদম ইউনিটে নেয়া হয়েছে।
সেনা গাড়ি দূর্ঘটনায় ক্ষতিগ্রস্থ বাগান বাড়ির মালিক লামা পৌরসভার পশ্চিম লাইনঝিরি এলাকার এরশাদ আলীর ছেলে মনির হোসেন (৪০) বলেন, দূর্ঘটনার ১০ মিনিট আগে আমরা ৩জন ঘর থেকে বেড়িয়ে রাস্তায় আসি। কপাল জোরে বেঁচে গেছি আমরা। আমার প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
আলীকদম ৩৯ বীর ইউনিট এর অধিনায়ক আলাপকালে বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করি। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। আহতদের মধ্যে ৫জনের অবস্থা গুরুতর।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::