তারিখ: বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০১৯ ইং, ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম

Share:

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা::

লামায় খালে গোসল করতে গিয়ে সাবিনা ইয়াছমিন (১৩) নামে এক প্রতিবন্ধী কিশোরী পানিতে ডুবে মারা গেছে। বুধবার (১৫ মে ২০১৯ইং) সকাল সাড়ে ৯টায় উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের বাজার পাড়াস্থ লামা খালে এই ঘটনা ঘটে। সে রুপসীবাজার পাড়ার ছিদ্দিক জমাদ্দারের মেয়ে।

নিহতের বাবা ছিদ্দিক জমাদ্দার বলেন, সকালে মেয়েটি বাড়ির পাশে খালে গোসল করতে যায়। অনেকক্ষণ যাবৎ বাড়িতে ফিরে না এলে তার মা তাকে খুঁজতে গিয়ে দেখে খালে পানিতে মরে পড়ে আছে। তার চিৎকারে আশপাশের সবাই এগিয়ে এসে লাশ পানি থেকে তুলে। আমার মেয়েটি মৃগী (নিউরোলজিক্যাল বা স্নায়ুবিক রোগ) রোগী ছিল। খালে গোসল করতে নামলে খিঁচুনি উঠলে সে পানিতে ডুবে মারা যায়। সে সময় আশপাশে কেউ না থাকায় তাকে বাঁচানো সম্ভব হয়নি। দীর্ঘদিন যাবৎ মেয়ে মৃগী রোগে কষ্ট পাচ্ছিল।

ঘটনাটি দুঃখজনক উল্লেখ করে স্থানীয় ইউপি মেম্বার মো. শাহ আলম বলেন, আমরা শুনামাত্র গিয়ে দেখি। নিহতের বাবা-মাকে সান্তনা দেয়া ছাড়া কিছুই করার ছিলনা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি)অপ্পেলা রাজু নাহা বলেন, ইউপি চেয়ারম্যান ও স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গের মতামতে লাশটি তাদের পারিবাহিক কবরস্থানে দাফন করা হয়েছে।

Share:

আপনার মতামত প্রদান করুন ::