মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩৬ অপরাহ্ন

লামায় ত্রিপুরা কল্যাণ সংসদের মানববন্ধন অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২৯, ২০১৮ ৩:২৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ২৯, ২০১৮ ৩:২৪ পূর্বাহ্ণ

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধিঃ
সীতাকুন্ড মহাদেবপুর ত্রিপুরা পল্লীতে দুই ত্রিপুরা শিশু ধর্ষণ, হত্যাকারীদের অচিরে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ সহ লামা সচেতন মহল। মঙ্গলবার (২৯ মে) বেলা ১১টায় লামা উপজেলা পরিষদের সামনে সড়কে এই কর্মসূচী পালিত হয়। প্রায় শতাধিত উপজাতি বাঙ্গালী নারী পুরুষ মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন, লামা ত্রিপুরা কল্যাণ সংসদের সভাপতি ইলিশাই ত্রিপুরা। অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, ত্রিপুরা কল্যাণ সংসদের নেতা অজাহা ত্রিপুরা, ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের সভাপতি প্রশান্ত ত্রিপুরা, ত্রিপুরা নেতা নিমন্দ ত্রিপুরা, হেলেন কেলার ইন্টারন্যাশনাল এর উপজেলা সমন্বয়কারী অপুন ত্রিপুরা, ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সিমিতা ত্রিপুরা, লামা টিএসএফ এর সদস্য হাগমাইতি ত্রিপুরা, ত্রিপুরা কল্যাণ সংসদের সাংগঠনিক সম্পাদক দূর্জয় ত্রিপুরা সহ অনেকে।

মানববন্ধনে বক্তারা, দোষীদের দ্রুত বিচারের আওতায় আনার জন্য আইন শৃঙ্খলা বাহিনী ও প্রশাসনের কাছে অনুরোধ করেন। সামাজিক নিরাপত্তা বৃদ্ধিতে সকলের সহযোগিতা কামনা করে ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচী সমাপ্ত ঘোষণা করেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::