শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৩:১৫ অপরাহ্ন

লামায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ১৮, ২০১৮ ১১:০৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ১৮, ২০১৮ ১১:০৮ পূর্বাহ্ণ

মোহাম্মদ রফিকুল ইসলাম,লামা ::
‘স্বয়ংসম্পূর্ণ মাছে দেশ-বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই স্লোগানকে প্রতিপাদ্য করে লামা উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে উপজেলা মৎস্য অধিদপ্তর।

উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে আজ বুধবার বেলা ১১টায় মৎস্য অফিসে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা মৎস্য অফিসার রাশেদ পারভেজ বলেন, মৎস্য সেক্টরে বাংলাদেশ স্বয়ং সম্পুর্নতা অর্জন করেছেন। তিনি বলেন, মাননীয় প্রধান মন্ত্রীর ঘোষণা অনুযায়ী দেশের সর্ব সেক্টর মৎস্য উৎপাদন বৃদ্ধিতে সহায়ক ভুমিকা রেখেছেন। ঝাটকা নিধঁন, দেশের সমুদ্র সীমায় নিজেদের কর্তৃত্ব প্রতিষ্ঠা ও মৎস্য জীবিদেরকে নানানভাবে অনুপ্রাণীত করায় এই অর্জন।

এসময় তিনি স্থানীয়ভাবে পাহাড়ী নদী সমুহে বিলুপ্তির পর্যায়ে মাছ সমুহ রক্ষায় ও বিষ প্রয়োগের বিরুদ্ধে সোচ্চার হওয়ার লক্ষ্যে বেশি বেশি প্রচার প্রচারণার জন্য সাংবাদিকদেরকে অনুরোধ জানান।

তিনি বলেন, দেশে মাছের এই সফলতা অর্জনে সাংবাদিক ভাইদের প্রচারমুখি ভুমিকাও অবদান রেখেছে। সংবাদ সম্মেলনে লামা প্রেসক্লাব, রিপোর্টার ক্লাব, সাংবাদিক ফোরাম নেতৃবৃন্দসহ সিনিয়র সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::