তারিখ: মঙ্গলবার, ১৮ই জুন, ২০১৯ ইং, ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

Share:

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:
চকরিয়ার পার্শ্ববর্তী লামা উপজেলার ফাঁসিয়াখালী থেকে আনুমানিক ২২ লিটার ছোলাই মদসহ এক পাচারকারীকে আটক করেন পুলিশ। ধৃত অজয় দে (৪৫) চকরিয়া উপজেলার ডুলাহাজারা (৮নং ওয়ার্ড) পাগলীরবিল এলাকার হৃদয় দে’র পুত্র।
রবিবার (৯ জুন) দুপুর দেড় টার দিকে লামা উপজেলারধীন ফাঁসিয়াখালী ইউনিয়নের হারগাঁজা সড়ক থেকে তাকে আটক করা হয়।
স্থানীয়রা জানান, অজয় দে হারগাঁজা থেকে নিয়মিত ছোলাই মদ পাচার করে আসছিল। ঘটনার দিন দুপুরে ছোলাই মদের বিশাল একটি চালান আসছে খবর পায়। পরে একটি ভাড়াটিয়া মোটর সাইকেল যোগে যাত্রা পথে পাচারকারীকে আটক করে স্থানীয় লোকজন। এসময় অজয় দে’র ব্যাগে পানির বোতল ও টাইগারের বোতল ভর্তি আনুমানিক ২২ লিটার ছোলাই মদ জব্দ করে। তাৎক্ষণিক লামা থানায় খবর দেওয়া হলে উপপরিদর্শক মোঃ আয়াতুল্লাহর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয় এবং তাকে আটক করে থানায় নিয়ে যায়।
আরো জানা গেছে ছোলাই মদের কারখানা খ্যাত হারগাজা থেকে মদ পাচার ও সেবন অপ্রতিরোধ্য হয়ে পড়েছে। সেবনে জড়িত রয়েছে গাড়ি চালক, হেলফার, উঠতি বয়সের যুকক-কিশোরসহ এলাকার প্রভাবশালী ও ব্যবসায়ীরা।
লামা থানার উপপরিদর্শক (এসআই) মোঃ আয়াতুল্লাহ বলেন, ফাঁসিয়াখালী ইউনিয়ন থেকে ছোলাই মদ পাচারের খবর পেয়ে অভিযান চালানো হয়। এসময় স্থানীয়দের সহযোগিতায় হারগাঁজা থেকে ব্যাগ ভর্তি ছোলাই মদসহ অজয় দে নামের পাচারকারীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

Share:

আপনার মতামত প্রদান করুন ::