শিরোনাম :
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০১:৪৯ পূর্বাহ্ন

লামায় ইয়াবাসহ ৩জন আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৪, ২০১৮ ১০:৩৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১৪, ২০১৮ ১০:৩৪ পূর্বাহ্ণ

বান্দরবানের লামা উপজেলায় ১৮৫ পিচ ইয়াবাসহ ৩ ক্ষুদ্র ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলা শহরের প্রাণ কেন্দ্র ছোটনুনারবিল পাড়ার একটি দোকান থেকে তাদেরকে ইয়াবসহ হাতে নাতে আটক করা হয়। আটকরা হলো- লামা বাজার পাড়ার বাসিন্দা মৃত মিলন চন্দ্র দাসের ছেলে রুপন দাস (৪৩), ছোট নুনারবিল পাড়ার বাসিন্দা মো. রতনের ছেলে মো. আইয়ুব (২৭) ও টিটিএন্ডডিসি পাড়ার বাসিন্দা মো.মাঈন উদ্দিনের ছেলে মো. ফরিদ উদ্দিন (২৩)।

স্থানীয় সূত্র জানায়, রুপন দাসসহ অন্যরা দীর্ঘদিন ধরে ছোট নুনারবিল পাড়ায় পানের দোকানের পাশাপাশি গোপনে ইয়াবা বিক্রি করে আসছে; এমন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় থানা পুলিশের উপ-পরিদর্শক কৃষ্ণ কৃমার দাসের নেতৃত্বে সঙ্গীয় সদস্যরা অভিযান চালায়। এ সময় ওই পানের দোকান থেকে ১৮৫ পিচ ইয়াবাসহ তিনজনকে হাতেনাতে আটক করে পুলিশ।

ইয়াবাসহ তিনজনকে আটকের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আপ্পেলা রাজু নাহা বলেন, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::