তারিখ: শনিবার, ২৩শে মার্চ, ২০১৯ ইং, ৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

শিরোনাম

Share:

মোহাম্মদ রফিকুল ইসলাম, বিশেষ প্রতিনিধি লামাঃ
বান্দরবানের লামায় ইভটিজিং এর অপরাধে আজিজুল হাকিম সুমন (১৯) নামের এক বখাটে কে ৪ মাসের জেল দিয়েছেন ভ্রাম্যমান আদালত। শুক্রবার (৩০ নভেম্বর) রাত ৭টায় লামা ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নিবার্হী অফিসার নূর-এ জান্নাত রুমি এ কারাদন্ডের আদেশ দেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহায়তা করেন লামা থানা পুলিশের উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন ও খালেদ মোশারফ। দন্ডপ্রাপ্ত যুবকের নাম আজিজুল হাকিম সুমন (১৯)। সে লামা পৌরসভার চেয়ারম্যান পাড়া (কুঠির শিল্প পাড়া) এলাকার আব্দুল লতিফের ছেলে।

জানা গেছে, লামা পৌরসভার পার্শ্ববর্তী বমু বিলছড়ি ইউনিয়নের ১০ম শ্রেণীতে পড়–য়া এক ছাত্রীকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব, রাস্তাঘাটে বিরক্ত করা সহ নানাভাবে ইভটিজিং করে আসছিল এই যুবক। বিষয়টি নিয়ে প্রতিকার চেয়ে শুক্রবার সকালে ছাত্রী ও তার বাবা লামা নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগ করে। ঘটনার সত্যতা পেলে আদালত বখাটে সুমনকে ৪ মাসের জেল প্রদান করেন।

আরো পড়ুন ::  কক্সবাজারে অসামাজিক কার্যকলাপ ও খুনের স্বর্গরাজ্য হোটেল ও কটেজ : হুমকিতে সামাজিক পরিবেশ

মেয়েটি জানায়, বখাটে ছেলেটি তাকে মোবাইলের কল রেকর্ড, কিছু কাটপিস ছবি ও প্রেম পত্র দিয়ে নানাভাবে হুমকি দিয়ে আসছিল। আদালত বখাটের কাছ থেকে এইসব জিনিসপত্র ও ১টি মোবাইল জব্দ করে ধ্বংস করে।

লামা থানার পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভ্রাম্যমান আদালত ৪ মাসের কারাদন্ড প্রদান করায় তাকে বান্দরবান জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

Share:

আপনার মতামত প্রদান করুন ::