শিরোনাম :
উখিয়া প্রেসক্লাব নির্বাচনের চুড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ আলীকদমে শর্টবড়ি (চাঁদেরগাড়ী) মাইক্রো বাস মালিক সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন ঝিলংজা ইউনিয়ন যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত উখিয়ার আবদুর রহিম ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক নাইট কোচে ডাকাতি: গ্রেপ্তারকৃত বাস চালক সহ তিনজনকে ৭ দিনের রিমান্ড আবেদন মহেশখালী থেকে ছিনতাই হওয়া মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার-১ টেকনাফে ১০হাজার ইয়াবা বড়িসহ আটক-১ কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে পরিবেশ, পর্যটন ও উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সেন্টমার্টিনে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও গাজাসহ আটক ২ উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৭:৩৩ অপরাহ্ন

লাইভ স্ট্রিমিংয়ের মধ্যেই ব্লগারকে পুড়িয়ে মারলো স্বামী!

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ৪, ২০২০ ৫:৫৯ অপরাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ৪, ২০২০ ৫:৫৯ অপরাহ্ণ

[ad_1]

বেইজিং, ০৪ অক্টোবর- লাইভ স্ট্রিমিংয়ে ব্যস্ত ছিলেন লামু নামের এক চীনা ব্লগার। ঠিক ওই মুহূর্তে শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয় তার স্বামী। এতে লামুর শরীরের ৯০ শতাংশ পুড়ে যায়। টানা দু-সপ্তাহ হাসপাতালে লড়াইয়ের পরে মারা যান ওই নারী।

জিনচুয়ান কাউন্টি পাবলিক সিকিউরিটি ব্যুরো জানিয়েছে, হামলার পরে লামুকে স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছিল।

চীনা মিডিয়ার খবর অনুযায়ী লাইভ স্ট্রিমিং শুরু হওয়ার পরই লামুর লাইভ স্ট্রিমের পর্দা কালো হয়ে যায়। কিন্তু শোনা যাচ্ছিল তার চিৎকার। পারিবারিক কলহের কারণে স্বামীর কাছে বিচ্ছেদ চাওয়ায় তার এ পরিণতি হয়েছে বলে জানা যায়।

আরও পড়ুন:  প্রকাশ্যে আগুন ধরিয়ে রাশিয়ায় পত্রিকা সম্পাদকের আত্মহত্যা

এর আগে ২০১৯ সালে, বারবার নির্যাতনের ঘটনায় লামু আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। পরে তাকে পুনরায় বিয়ে না করলে সন্তানকে মেরে ফেলার হুমকি দেয় স্বামী।

লামু ছিলেন তিব্বতের জনপ্রিয় ভিডিও ব্লগার যিনি চীনের গ্রামাঞ্চলের নানা তথ্য তুলে ধরতেন। টিক টকের চাইনিজ সংস্করণে ৭৮২,০০০ ফলোয়ার্স এবং ৬.৩ মিলিয়ন ‘লাইক’ রয়েছে।

সূত্রঃ বাংলাদেশ জার্নাল
আডি/ ০৪ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::