শিরোনাম :
বাঁধ মেরামতে স্বস্তি পাচ্ছে কুতুবদিয়ার মানুষ কক্সবাজারে স্মার্ট ফোনের বাজার শুল্কফাঁকিতে আনা অবৈধ মোবাইলের দখলে কক্সবাজারে অর্ধশতাধিক সেবা প্রার্থীকে পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট বিতরণ করলেন পুলিশ সুপার রামু থানা পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান টেকনাফের শাহপরীর দ্বীপ প্রতিরক্ষা বেড়িবাঁধ পরিদর্শনে পানি সম্পদ সংসদীয় কমিটির সদস্য এমপি শাওন বিবিসি ১০০ নারীর তালিকায় রামুর মেয়ে রিমা সুলতানা রিমু কক্সবাজারে ৫ রেস্টুরেন্টেকে লক্ষাধিক টাকা জরিমানা কক্সবাজারে নারীর পেটে মিলল ৩ হাজার ইয়াবা : ডিএনসি‘র পৃথক অভিযানে আটক-৪ টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার করল বিজিবি পেকুয়ায় ব্যক্তিগত অর্থায়নে কালভার্ট ও সড়ক সংস্কার
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৩:২৪ পূর্বাহ্ন

র‌্যাবে সারওয়ার আলমের জায়গায় মাজহারুল ইসলাম

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ১২, ২০২০ ৭:০৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ১২, ২০২০ ৭:০৪ পূর্বাহ্ণ

[ad_1]

র‌্যাবে সারওয়ার আলমের জায়গায় মাজহারুল ইসলাম

ঢাকা, ১২ নভেম্বর- র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) আইন কর্মকর্তার পদ থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমকে বদলি করার পর সেই দায়িত্ব দেওয়া হয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলামকে।

এই জ্যেষ্ঠ সহকারী সচিবকে এর আগে সরকারি প্রকাশনা ও মুদ্রাণালয়ের জ্যেষ্ঠ সহকারী পরিচালক হিসেবে বদলির আদেশ দেওয়া হয়েছিল। তার বদলে তাকে র‌্যাবে বদলি করে বৃহস্পতিবার আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলামনির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলামর‌্যাবের আইন কর্মকর্তা সারওয়ার আলমকে গত ৮ নভেম্বর প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সহকারী সচিব হিসেবে বদলি করা হয়; যিনি নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে র‌্যাবের বিভিন্ন অভিযানের নেতৃত্ব দিয়ে আসছিলেন।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা জানান, সারওয়ার আলমকে প্রথমে র‌্যাবের আইন কর্মকর্তা হিসেবে নিয়োগ দিয়েছিল জনপ্রশাসন মন্ত্রণালয়। এরপর তিনি র‌্যাবে যোগ দেওয়ার পর ভ্রাম্যমাণ আদালত পরিচালনার জন্য তাকে নির্বাহী ম্যাজিস্টেটের ক্ষমতা দেওয়া হয়েছিল।

“র‌্যাব যদি মাজহারুল ইসলামকে নির্বাহী ম্যাজিস্ট্রেট করতে চায় তাহলে আমাদের কাছে লিখিত আবেদন দেবে। তাদের আবেদনের প্রেক্ষিতে মন্ত্রিপরিষদ বিভাগের সঙ্গে আলোচনা সাপেক্ষে তাকে ওই ক্ষমতা দেওয়া হবে।”

সূত্র: বিডিনিউজ

আর/০৮:১৪/১২ নভেম্বর

[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::