সোমবার, ০১ মার্চ ২০২১, ০৩:২৫ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

র‌্যাংকিংয়ে মিরাজ-মোস্তাফিজের দুর্দান্ত উন্নতি

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জানুয়ারি ২৭, ২০২১ ৬:৩৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: জানুয়ারি ২৭, ২০২১ ৬:৪৬ পূর্বাহ্ণ

র‌্যাংকিংয়ে মিরাজ-মোস্তাফিজের দুর্দান্ত উন্নতি

ক্রীড়া প্রতিবেদক : আইসিসি বিশ্বকাপ সুপার লিগে দারুণ পারফরম্যান্সের স্বীকৃতিতে খেলোয়াড় র‌্যাংকিংয়ে বড় ধাপে অগ্রগতি হয়েছে বাংলাদেশের দুই বোলার মোস্তাফিজুর রহমান ও মেহেদী হাসান মিরাজের। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বল হাতে দুর্দান্ত ছিলেন তারা। তাতে শীর্ষ পাঁচে জায়গা করে নিয়েছেন মিরাজ, আর দশে ঢুকেছেন মোস্তাফিজ।


ওয়েস্ট ইন্ডিজকে ৩-০ তে হোয়াইটওয়াশ করতে সিরিজের সবচেয়ে সফল বোলার ছিলেন অফস্পিনার মিরাজ। দ্বিতীয় ম্যাচে ২৫ রান খরচায় চার উইকেটসহ মোট ৭ উইকেট নেন তিনি। তাতে ৯ ধাপ এগিয়ে চতুর্থ স্থানে উঠেছেন।


বাঁহাতি ফাস্ট বোলার মোস্তাফিজ সিরিজে ছয় উইকেট নিয়ে ১১ ধাপ এগিয়েছেন। তার অবস্থান আট নম্বরে। সর্বশেষ র‌্যাংকিংয়ে বাংলাদেশের সাকিব আল হাসান বোলার র‌্যাংকিংয়ে ১৫ ধাপ এগিয়ে ১৩তম।


ব্যাটসম্যান র‌্যাংকিংয়ে মুশফিকুর রহিমের এক ধাপ উন্নতি হয়েছে, তিনি আছেন ১৫ নম্বরে। ব্যাটসম্যান র‌্যাংকিংয়ে উন্নতি হয়েছে অধিনায়ক তামিম ইকবাল (এক ধাপ এগিয়ে ২২তম) ও মাহমুদউল্লাহরও (পাঁচ ধাপ এগিয়ে ৪৯তম)। শেষ ওয়ানডেতে তিন উইকেট নিয়ে বোলার র‌্যাংকিংয়ে তিন ধাপ এগিয়ে ৪৩তম মোহাম্মদ সাইফ উদ্দিন।


অলরাউন্ডার র‌্যাংকিংয়ে আগের মতোই শীর্ষে আছেন সাকিব। ১১৩ রান করার পাশাপাশি সিরিজে ৬ উইকেট নেন বাঁহাতি স্পিনার।


সান নিউজ/এম

Copyright © Sunnews24x7

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::