শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:৩২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

র‍্যাবের সঙ্গে গুলাগুলিতে মাদক কারবারি নিহত

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২

হেলাল উদ্দিন টেকনাফ::

কক্সবাজারের টেকনাফে র‍্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ একজন মাদক কারবারি নিহত হয়েছেন। নিহত যুবকের নাম-মোহাম্মদ মুবিন।সে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ১নং ওযার্ডের কাটাখালীর বাসিন্দা আব্দুর রহিমের ছেলে।
নিহত যুবকের পরিচয় শনাক্ত করেছেন হোয়াইক্যং ইউনিয়নের ১নং ওযাডের ইউপি সদস্য জালাল আহমদ।

র‍্যাবের দাবি,নিহত যুবক একজন মাদক কারবারি।ঘটনাস্থল থেকে ২লাখ ২০হাজার পিস ইয়াবা,একটি বিদেশী পিস্তল,ম্যাগজিন ও ৪রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার ভোররাত চারটার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়ার ১৪নং সেতু সংলগ্ন পাহাড়ি এলাকার বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে।

এ তথ্যটি নিশ্চিত করেছেন কক্সবাজার র‍্যাব-১৫ অধিনায়ক লে. কর্নেল খায়রুল ইসলাম সরকার।

র‍্যাবের অধিনায়ক জানান,গোপন সংবাদের ভিত্তিতে র্যা বে একটি দল জানতে পারে,মাদকের একটি বড় চালান টেকনাফের দমদমিয়া এলাকায় হাত বদল হতে পারে।সেই সূত্র ধরে,র্যা বের দলটি ওই এলাকায় কড়া নজরদারিতে রাখেন।

এসময় ৪-৫জন মাদক কারবারি র্যা বের উপস্থিতি টের পেয়ে তাঁরা র্যা ব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে।আত্মরক্ষার্থে র্যা বও পাল্টা গুলি চালালে কয়েকজন পাহাড়ের দিকে পালিয়ে যান এবং ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পাওয়া যায়।এসময় তার হাতে থাকা একটি বিদেশী পিস্তল(লোডেড) ৪রাউন্ড গুলি ও এক বস্তা(২লাখ ২০হাজার পিস )ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে।পরে গুলিবিদ্ধ যুবককে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়।

উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক নওশেদ কানন বলেন,ভোররাতে র্যা ব একজনকে হাসপাতালে নিয়ে আসেন।হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।তবে তার কোনো পরিচয় পাওয়া যায়নি।নিহত ব্যক্তির পেট ও বুকে চারটি গুলির চিহ্ন রয়েছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মো হাফিজুর রহমান বলেন,র্যা বের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত যুবকের লাশটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


আরো খবর: