শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

রোহিঙ্গা নেতা আবুল কালাম হত্যায় গ্রেফতার-২!

ইমরান আল মাহমুদ,উখিয়া
আপডেট: শুক্রবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২২

ইমরান আল মাহমুদ,উখিয়া:
ক্যাম্পে রোহিঙ্গা নেতা আবুল কালাম হত্যা মামলার দুজন আসামিকে গ্রেফতার করেছে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন(এপিবিএন) সদস্যরা। গ্রেফতারকৃতরা হলেন ক্যাম্প-২ ওয়েস্ট এ-১১ ব্লকের মৃত এজাহার মিয়ার ছেলে শামসু আলম(৪৬) ও ক্যাম্প-২ ইস্টের ডি-১ ব্লকের মৃত মো. হোসেনের ছেলে আব্দুল কাদের(২৬)।

শুক্রবার(১৮ ফেব্রুয়ারি) রাতে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন ১৪এপিবিএন অধিনায়ক পুলিশ সুপার মো. নাইমুল হক।

তিনি জানান,গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম এমরানুল হক মারুফ এর নেতৃত্বে বালুরমাঠ পুলিশ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল অভিযান পরিচালনা করে দুজন রোহিঙ্গাকে নিজ নিজ বসতঘর হতে আটক করে। তারা রোহিঙ্গা সাব মাঝি আবুল কালাম হত্যা মামলার এজাহারনামীয় আসামী এবং তাদের স্বভাব চরিত্র খারাপ। সাবমাঝি আবুল কালাম হত্যাকাণ্ডে প্রত্যক্ষভাবে জড়িত বলে প্রাথমিক তদন্তে জানা যায়।

গ্রেফতার আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণেরর জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য,১৩ ফেব্রুয়ারি ভোরে ক্যাম্প-২ ইস্টে রোহিঙ্গাদের মারধরে সাব মাঝি আবুল কালাম কে হত্যা করে।


আরো খবর: