শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে রাতের আঁধারে আবারো কুপিয়ে হত্যা করা হয়েছে রোহিঙ্গা যুবককে।নিহত হলেন মোহাম্মদ এরশাদ (২২)।

তিনি ওই ক্যাম্পের বাসিন্দা বলে জানা গেছে।সাধারণ রোহিঙ্গারা বলছেন ক্যাম্পের অভ্যন্তরে থাকা কিছু খারাপ প্রকৃতির লোকের কারণে এমন ঘটনা ঘটছে। এছাড়া বাংলাদেশ সরকার প্রত্যাবাসনের কথা বলছে।ক্যাম্পে অপহরণ,খুন লেগে আছে। রোহিঙ্গা ক্যাম্পকে অস্থিতিশীল করতে একটি মহল নানাভাবে তৎপরতা চালাচ্ছে।

আবারো হত্যাকান্ডের ঘটনা ঘটে।বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৩ টার দিকে উখিয়ার কুতুপালং ক্যাম্প ৪ এক্সটেনশনে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে।

১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ানের অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার বলেন , ক্যাম্প ৪ এক্সটেনশনে এরশাদ নামের এক রোহিঙ্গা যুবককে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় দুস্কৃতিকারিরা। এঘটনায় কাউকে আটক করতে পারেনি।

স্বজনরা বলছে রোহিঙ্গা ক্যাম্পের সন্ত্রাসী সংগঠনকে সহযোগিতা না করায় স্বেচ্ছাসেবক মোহাম্মদ জাফরকে নিমর্মভাবে খুন করেছে সন্ত্রাসীরা।

লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এর আগে বুধবারও একই সময়ে উখিয়ার ময়নারঘোনা ক্যাম্প-১৮ তে জাফর নামে এক রোহিঙ্গা স্বেচ্ছাসেবককে গুলি ও কুপিয়ে হত্যা করেছে দুষ্কৃতিকারীরা।


আরো খবর: