শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:১৬ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

রোহিঙ্গা ক্যাম্পের দুধর্ষ সন্ত্রাসী অস্ত্রসহ গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২০ অক্টোবর, ২০২১

কক্সবাজারের টেকনাফ চাকমারকুল রোহিঙ্গা ক্যাম্পের দুধর্ষ সন্ত্রাসী একরাম হাসান প্রকাশ মাষ্টার একরাম (২৩) কে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার ভোর রাতে ক্যাম্পের বি ব্লক এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। ধৃত সন্ত্রাসীর বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

১৬ আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, ভোর রাতে চাকমারকুল ক্যাম্পের বি- ব্লকের সাব ব্লক- বি/৭ এর কাশেম ও রশিদ এর ঘরের সামনে ৮/১০ জন অস্ত্রধারী রোহিঙ্গা সন্ত্রাসী অবস্হান গ্রহন করছে মর্মে সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয় l পুলিশের উপস্থিতি টের পেয়ে ৮/১০ জন দুস্কৃতিকারী দৌড়ে পালাতে থাকে।

এসময় এপিবিএন সদস্যরা ধাওয়া করে দুর্ধর্ষ রোহিঙ্গা সন্ত্রাসী একরাম হাসান প্রকাশ মাষ্টার একরাম (২৩), ১কে টি দেশীয় তৈরী (এলজি) সহ গ্রেফতার করে। ধৃত সন্ত্রাসী চাকমারকুল ক্যাম্পের এ/২ ব্লক মৃত মোঃ ইউসুফের ছেলে।

তার নামে টেকনাফ থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত রোহিঙ্গা সন্ত্রাসীকে অস্ত্র সহ টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: