শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনের জরুরী সভা অনুষ্ঠিত চকরিয়ায় বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার ইয়াবা উদ্ধার: কক্সবাজারের ২জনসহ ৪ কারবারির ১০ বছরের কারাদণ্ড জাহাঙ্গীর মেচসহ দুই রেস্টুরেন্টকে গুনতে হলো জরিমানা কোটি টাকার ইয়াবা নিয়ে চকরিয়ার ১ নারীসহ বাঁশখালীতে ৫ জন গ্রেপ্তার টেকনাফে ৬০ হাজার ইয়াবা সহ রোহিঙ্গা আটক আকাশ সম স্বপ্ন নিয়ে কক্সবাজার শিশু হাসপাতালের উদ্যোগ নিয়েছি : জেলা প্রশাসক করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কঠোর জেলা প্রশাসন রাজধানীর পাইকারি বাজারে কমেনি সবজির দাম উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী আর নেই
সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ১০:৫৮ অপরাহ্ন

রোহিঙ্গা কিশোরীকে পাচারকালে রোহিঙ্গাসহ রামুর ইউসুফ আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৭, ২০১৮ ৯:৩৬ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৭, ২০১৮ ৯:৩৬ অপরাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম ::
দুই রোহিঙ্গা কিশোরীকে পাচারের সময় চট্টগ্রামের পটিয়ায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার মো. ইউসুফ (২৫) কক্সবাজারের রামুর বাসিন্দা; তার সঙ্গে গ্রেপ্তার মো. জোবায়ের ওরফে জাবের (৪৫) মিয়ানমারের মংডুর বাসিন্দা বলে পুলিশ জানিয়েছে।

পটিয়া থানার এসআই বাসুদেব নাথ জানান, পটিয়া বাস স্টেশন এলাকা থেকে সোমবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের হাত থেকে দুই রোহিঙ্গা কিশোরীকে উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, “ভালো চাকরি দেয়া ও মালয়েশিয়া পাঠানোর কথা বলে জাবের দুই কিশোরীকে রোহিঙ্গা ক্যাম্প থেকে বের করে আনে। ইউসুফের মাধ্যমে তারা পটিয়া এসে অবস্থান করছিল। দুজনকে অন্য একটি পক্ষের হাতে হস্তান্তরের প্রক্রিয়া চলছিল।

“জিজ্ঞাসাবাদে ইউসুফ ও জাবের জানিয়েছে, দুই কিশোরীকে পতিতাবৃত্তিতে নামানোর জন্য ঢাকায় নেওয়ার পরিকল্পনা ছিল তাদের।”

এই পাচারকারী চক্রে চন্দনাইশের আজিজ নামে একজনসহ আরও দুজন জড়িত বলে পুলিশ তথ্য পেয়েছে।

ইউসুফ, পলাতক আজিজের বিরুদ্ধে মানব পাচার অভিযোগে মামলা করা হয়েছে।

এছাড়া জাবেরের বিরুদ্ধে মানব পাচারের পাশাপাশি বিদেশি নাগরিক আইনেও মামলা হয়েছে বলে জানান এসআই বাসুদেব।

উদ্ধার হওয়া দুই কিশোরীর বিরুদ্ধেও বিদেশি নাগরিক আইনে মামলা করেছে পুলিশ।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::