সোমবার, ০১ মার্চ ২০২১, ০৬:২৫ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

রোহিঙ্গা শ্রমিকদের চাকুরী দেওয়া প্রতিষ্টান মালিকদের বিরুদ্ধে আইনিপদক্ষেপ নেওয়া হবে : ইউএনও নিজাম

নিজস্ব প্রতিবেদক:

প্রকাশ: জানুয়ারি ২৭, ২০২১ ৩:২১ পূর্বাহ্ণ | সম্পাদনা: জানুয়ারি ২৭, ২০২১ ৩:৩১ পূর্বাহ্ণ

উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ বলেছেন, রোহিঙ্গাদের কর্মচারী হিসাবে নিয়োগ দেওয়া প্রতিষ্টানের মালিক এবং বাসা ভাড়া দেওয়া জমিদারদের দ্রুত আইনে আওতায় আনা হবে। স্হানীয় কমিউনিটির সহযোগিতার রোহিঙ্গারা বাংলাদেশী জনগোষ্ঠীর সাথে মিশে যাওয়ার সুযোগ ফেলে এরা এক সময় স্থানীয়দের জন্য বড় ধরনে হুমকি হয়ে দাড়াবে, পাশাপাশি উখিয়া উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা প্রশাসনের জন্য কঠিন হবে। কোট বাজারে রোহিঙ্গা যুবকের হাতে স্থানীয় যুবক খুন হওয়ার মতো ঘটনা আমরা আর দেখতে চাই না।

তিনি আরো বলেন, কোট বাজার ও উখিয়া স্টেশনের যানজট নিরসনের প্রশাসন সব ধরনের আইনিপদক্ষেপ গ্রহন করবে।
ছাত্র ছাত্রীরা যাতে সড়ক দুর্ঘটনায় থেকে রক্ষা পায় বা নিরাপদ থাকে সেই ব্যাপারে প্রয়োজনী ব্যবস্থা গ্রহণের জন্য থানা পুলিশ ও ট্রাফিক পুলিশকে নির্দেশ প্রদান করা হয়।

২৭ জানুয়ারী সকাল ১১ টায় উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত উখিয়া উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় সভাপতির বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন। সভায় প্রধান অতিথি ছিলেন উখিয়া উপজেলা পরিষদে চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুর হক চৌধুরী।

সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রঞ্জন বড়ুয়া রাজন, উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সনজুর মুর্শেদ, রাজা পালং ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, রত্না পালং ইউনিয়নের চেয়ারম্যান খায়রুল আলম চৌধুরী, হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের অধ্যক্ষ শাহ আলম উখিয়া প্রেসক্লাব সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ার, উপজেলা শিক্ষা অফিসার সুব্রত ধর, বিজিবি প্রতিনিধি ও বনবিভাগ প্রতিনিধি।
এরপূর্বে উপজেলা চোরাচালান প্রতিরোধ কমিটির
সভা অনুষ্ঠিত হয়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::