তারিখ: বৃহস্পতিবার, ১২ই ডিসেম্বর, ২০১৯ ইং, ২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

Share:
রোনালদো যখন প্রতিপক্ষের ডিফেন্ডার (ভিডিও সংযুক্ত)


মিনিটখানেক আগে তার গোলেই সমতায় ফিরেছিল দল। দুই মিনিটের মধ্যেই জয়সূচক গোলটিও পেয়ে যেতে পারতো। কিন্তু গোল এবং দলের মাঝে বাধা হয়ে দাঁড়িয়ে গেলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। হয়ে গেলেন প্রতিপক্ষের ডিফেন্ডার, ঠেকিয়ে দিলেন নিজ দলের নিশ্চিত গোল।

যার ফলে জয় পাওয়া হয়নি জুভেন্টাসের। তুলনামূলক দুর্বল সাসৌলোর সঙ্গে ২-২ গোলে ড্র করায় হাতছাড়া হয়ে গেছে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান। আর এর পেছনে বড় দায় রয়েছে ক্লাবের পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

ঘটনা শনিবার রাতে, নিজ ঘরের মাঠে সাসৌলোর বিপক্ষে। ম্যাচের ৭০ মিনিটের মাথায় দুই আর্জেন্টাইন পাওলো দিবালা ও গনজালো হিগুয়াইনের বোঝাপড়ায় দারুণ এক আক্রমণ সাজায় জুভেন্টাস।

মাঝমাঠ পেরিয়ে প্রতিপক্ষের রক্ষণে কাছাকাছি পৌঁছে বাঁ দিক দিয়ে উঠে আসা হিগুয়াইনের উদ্দেশ্যে বল বাড়িয়ে ডি-বক্সের মুখে যান দিবালা। ফিরতি পাস দারুণভাবে দিবালার কাছে দেন হিগুয়াইন। বল নিজের নিয়ন্ত্রণে নিয়ে প্রতিপক্ষ ডিফেন্ডারদের বোকা বানিয়ে ডান পায়ে গোলমুখে শট নেন দিবালা।

বোকা বনে যান সাসৌলো গোলরক্ষক। কিন্তু বল তার অবধি পৌঁছানোর আগেই বাধা পায় গোলবারের সামনে ঠায় দাঁড়িয়ে থাকা রোনালদোর জোড়া পায়ে। দিবালা শট নেবেন বুঝতে পেরে জায়গা ছেড়েই দাঁড়িয়েছিলেন রোনালদো কিন্তু বলটা ঠিক তার দুই পায়ে লেগেই ফিরে আসে। সাসৌলোর ডিফেন্ডাররা পরাস্ত হলেও, প্রতিপক্ষের ডিফেন্ডার হয়ে গোল ঠেকিয়ে দেন রোনালদো।

এই ঘটনার আগেই অবশ্য ম্যাচে হয় ৪টি গোল। প্রথমার্ধে ২০ মিনিটের মাথায় প্রথম গোল করেন লিওনার্দো বনুচ্চি। দুই মিনিট পর এটি শোধ করে দেন জেরেমি বোগা। প্রথমার্ধে আর গোল হয়নি।

পরে দ্বিতীয়ার্ধে ফিরে লিড নেয় সাসৌলো। এবার গোল করেন ফ্রান্সেসকো কাপুতো। তবে লিড ধরে রাখতে পারেনি তারা। ম্যাচের ৬৮ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করে দলকে সমতায় বসান রোনালদো। যার মিনিটখানেক পরে তিনিই ঠেকিয়ে দেন গোল।

এ ড্রয়ের ফলে শীর্ষস্থান থেকে দুইয়ে নেমে গেছে জুভেন্টাস। ১৪ ম্যাচে ১২ জয় ও ১ ড্রতে ৩৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে ইন্টার। সমান ম্যাচে ১১ জয় ও ৩ ড্রতে ৩৬ পয়েন্ট সংগ্রহ করেছে জুভেন্টাস। তিন নম্বরে থাকা লাজিওর ঝুলিতে রয়েছে ৩০ পয়েন্ট।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/০২ ডিসেম্বর




Share:
error: কপি করা নিষেধ !!