শিরোনাম :
উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:৩৮ পূর্বাহ্ন

রোটারী ক্লাব অব রয়েলস এর প্রেসিডেন্ট হলেন সিনিয়র সাংবাদিক কাজী আবুল মনসুর

প্রেস বিজ্ঞপ্তি::

প্রকাশ: জুলাই ৫, ২০২০ ৮:১৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ৫, ২০২০ ৮:১৫ পূর্বাহ্ণ

চট্টগ্রামের সিনিয়র সাংবাদিক রোটারীয়ান কাজী আবুল মনসুর রোটারী ক্লাব অব চট্টগ্রাম রয়েলস এর প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন।

পেশাগতভাবে তিনি একজন সাংবাদিক। ইতিমধ্যে চট্টগ্রাম প্রেস ক্লাবের দুু’বার সিনিয়র সহ সভাপতি, একবার সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি সাংবাদিক সংগঠন চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের সভাপতি।

কাজী আবুল মনসুর ১৯৯৭ সাল থেকে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত রয়েছেন। তিনি দৈনিক সমকাল, দৈনিক কালেরকন্ঠ ও দৈনিক আলোকিত বাংলাদেশে বিশেষ প্রতিনিধি ও ব্যুরো প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি প্রতিদিনের সংবাদ এর উপ-সম্পাদক হিসেবে রয়েছেন।

এছাড়াও তিনি রোটার‌্যক্ট আন্দোলনের সাথেও জড়িত ছিলেন। কাজী আবুল মনসুর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও রোটারী ক্লাব গ্রেটার চিটাগাং এর সহ-সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেন।

বর্তমানে তাঁর সাথে এ ক্লাবের সাধারন সম্পাদক হিসেবে রয়েছেন সরকারী চাকুরীজীবী ও চট্টগ্রাম কর কর্মচারী কল্যান সংসদের সভাপতি রোটারীয়ান কাজী ইকবালুর রহমান নাদিম। এ ক্লাবের উপদেষ্ঠা হিসেবে রয়েছেন সাবেক জেলা রোটারী গর্ভনর রোটারীয়ান অধ্যাপক তৈয়ব চৌধুরী।

কার্যকরী পরিষদের অন্যান্য কর্মকর্তারা হলেন নির্বাচিত সভাপতি রোটারীয়ান মামুনুর রশিদ মামুন, সদ্য অতীত সভাপতি রোটারীয়ান জামাল উদ্দিন আহমেদ, অতীত সভাপতি রোটারীয়ান জসিম উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি রোটারীয়ান ওয়াহেদুর রহমান, যুগ্ম সম্পাদক রোটারীয়ান গোলাম মোস্তাফা ইকবাল, কোষাধ্যক্ষ রোটারীয়ান মোহাম্মদ আবছার উদ্দিন, ক্লাব সেবা পরিচালক রোটারীয়ান সুজন কান্তি চৌধুরী, সমাজসেবা পরিচালক রোটারীয়ান শহীদুল হক, পেশা উন্নয়ন পরিচালক রোটারীয়ান মীর মোহাম্মদ নাজমুল আলম, আন্তর্জাতিক সেবা পরিচালক রোটারীয়ান মালিক মোহাম্মদ ওমর, ইয়ুথ সার্ভিস পরিচালক রোটারীয়ান গিয়াস উদ্দিন আহমেদ চৌধুরী, বুলেটিন এডিটর রোটারীয়ান আহমেদ মুনির উদ্দিন, সার্জেন্ট এট আর্মস রোটারীয়ান আবু নাসের ও সহ-সার্জেন্ট এট আর্মস দিদারুল আলম।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::