শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনের জরুরী সভা অনুষ্ঠিত চকরিয়ায় বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার ইয়াবা উদ্ধার: কক্সবাজারের ২জনসহ ৪ কারবারির ১০ বছরের কারাদণ্ড জাহাঙ্গীর মেচসহ দুই রেস্টুরেন্টকে গুনতে হলো জরিমানা কোটি টাকার ইয়াবা নিয়ে চকরিয়ার ১ নারীসহ বাঁশখালীতে ৫ জন গ্রেপ্তার টেকনাফে ৬০ হাজার ইয়াবা সহ রোহিঙ্গা আটক আকাশ সম স্বপ্ন নিয়ে কক্সবাজার শিশু হাসপাতালের উদ্যোগ নিয়েছি : জেলা প্রশাসক করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কঠোর জেলা প্রশাসন রাজধানীর পাইকারি বাজারে কমেনি সবজির দাম উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী আর নেই
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১১:৫১ পূর্বাহ্ন

রিজার্ভ চুরির মামলার নোটিশ পেয়েছে সেই ক্যাসিনো

প্রতিবেদকের নাম::

প্রকাশ: সেপ্টেম্বর ২৫, ২০২০ ৮:৪৯ পূর্বাহ্ণ | সম্পাদনা: সেপ্টেম্বর ২৫, ২০২০ ৮:৪৯ পূর্বাহ্ণ

[ad_1]

ঢাকা, ২৫ সেপ্টেম্বর- ফিলিপাইনের বিতর্কিত ক্যাসিনো অপারেটর ব্লুমবেরি রিসোর্ট বাংলাদেশ ব্যাংকের করা নতুন মামলার নোটিশ পাওয়ার কথা স্বীকার করেছে।

গত মার্চে যুক্তরাষ্ট্রের ডিস্ট্রিক্ট কোর্টে মামলা খারিজ হওয়ার পর বাংলাদেশ ব্যাংক মে মাসের শেষ দিকে নিউইয়র্ক স্টেট কোর্টের মাধ্যমে নতুন করে ১৭ প্রতিষ্ঠান এবং ব্যক্তির বিরুদ্ধে মামলা করে। এরপর জুনের প্রথম সপ্তাহে ব্লুমবেরি দাবি করে, তারা মামলার বিষয়ে অবহিত হলেও কোনো ধরনের নোটিশ যায়নি।

বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি হয় চার বছর আগে। তার ৫৬১ কোটি টাকা এখনো ফেরত আসেনি। চুরি যাওয়া অর্থের বড় একটি অংশ এই ক্যাসিনোতে বিনিয়োগ করা হয়। মার্চে মামলা খারিজ হওয়ায় সেই অর্থ ফেরত আসার সম্ভাবনা অনেকটা ফিকে হয়ে যায়। এখন নতুন মামলায় আবার আশা জাগছে।

আরও পড়ুন- এখন রাজনৈতিক কূটনীতি নয়, অর্থনৈতিক কূটনীতি চলছে : প্রধানমন্ত্রী

সোলেয়ার রিসোর্ট অ্যান্ড ক্যাসিনোর মালিকানাধীন ব্লুমবেরি রিসোর্টের বরাত দিয়ে ইনসাইড এশিয়ান গেমিং জানিয়েছে, প্রতিষ্ঠানটি গত বুধবার মেইলের মাধ্যমে নোটিশ পাওয়ার কথা নিশ্চিত করেছে।

প্রতিবেদনের তথ্য অনুযায়ী, এই নোটিশে অর্থ ফেরত দেয়ার দাবি করা হয়েছে।

ব্লুমবার্গ বলছে, তারা এই অভিযোগ থেকে নিজেদের রক্ষা করতে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

সূত্র: দেশ রূপান্তর
আডি/ ২৫ সেপ্টেম্বর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::