শিরোনাম :
নাইট কোচে ডাকাতি: গ্রেপ্তারকৃত বাস চালক সহ তিনজনকে ৭ দিনের রিমান্ড আবেদন মহেশখালী থেকে ছিনতাই হওয়া মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার-১ টেকনাফে ১০হাজার ইয়াবা বড়িসহ আটক-১ কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে পরিবেশ, পর্যটন ও উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সেন্টমার্টিনে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও গাজাসহ আটক ২ উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:০৮ পূর্বাহ্ন

রিকশা চালক সেজে পলাতক আসামি ধরলো কোতোয়ালী থানার পুলিশ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ২০, ২০২০ ২:৩৩ অপরাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ২০, ২০২০ ২:৩৩ অপরাহ্ণ

রিকশা চালক সেজে পলাতক আসামি ধরলো কোতোয়ালী থানার পুলিশ

[ad_1]

চট্টগ্রাম, ২১ অক্টোবর- মাদক মামলায় সাজা হওয়ার পর চার বছর ধরে পলাতক থাকা আসামিকে গ্রেফতার করতে অভিনব কৌশল অবলম্বন করেছে পুলিশ। রিকশা চালক সেজে পলাতক আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।

পতেঙ্গা থানাধীন কাটগড় এলাকা থেকে গ্রেফতারের পর মঙ্গলবার (২০ অক্টোবর) ওই আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার আসামির নাম আবু বক্কর ছিদ্দিক মামুন (৪০)। তিনি নগরের কোতোয়ালী থানাধীন ঘাটফরহাদবেগ হাজী হাকিম আলী বাড়ির রফিকুল ইসলামের ছেলে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, ২০১১ সালে দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফিরে আবু বক্কর ছিদ্দিক মামুন মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন। ওই বছরের নভেম্বরে তিনি বাকলিয়া থানা পুলিশের হাতে মাদকসহ গ্রেফতার হন। ২০১৭ সালের জানুয়ারি মাসে চট্টগ্রামের পঞ্চম অতিরিক্ত মহানগর দায়রা জজ তাকে পাঁচ বছরের কারাদণ্ড দেন। একই রায়ে তাকে ২ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই মাসের কারাদণ্ড দেন আদালত। এ রায় ঘোষণার আগ থেকেই মামুন পলাতক ছিলেন।

আরও পড়ুন: চট্টগ্রামে নির্বাচন: একটি ছাড়া সব কটিতেই নৌকার জয়

ওসি জানান, মামুনের বাসার ঠিকানা অনুযায়ী সাজা পরোয়ানা পাঠানো হয় কোতোয়ালী থানায়। এর পর থেকে তাকে গ্রেফতারের চেষ্টা চলছিল। মামুন নানা কৌশলে পুলিশের চোখ ফাঁকি দিয়ে পলাতক ছিলেন।

সূত্র : বাংলানিউজ
এম এন / ২১ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::