শিরোনাম :
সকল ষড়যন্ত্রের জাল ভেদ করে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবেই: শামীম চুমু খেতেও ভয় পাচ্ছেন সালমান সুয়ারেজের বিদায়ে মেসির আবেগঘন বার্তা রিজার্ভ চুরির মামলার নোটিশ পেয়েছে সেই ক্যাসিনো পাকিস্তানেরগোয়েন্দা সংস্থার সাথে বিএনপির সম্পর্ক অনেক পুরনো: তথ্যমন্ত্রী এবার লন্ডনে থানার ভেতর পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা ৫৪ হাজার রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে বাংলাদেশকে অনুরোধ জানিয়েছে সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর ঐকান্তিক চেষ্টায় রেলওয়ে তার হারানো যৌবন ফিরে পেয়েছে : রেলমন্ত্রী বর্তমান যুগে উন্নয়নের প্রধান হাতিয়ার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি নির্ভর শিক্ষা: স্পিকার ইসরায়েল ইস্যুতে এবার ট্রাম্পকে এক হাত নিলেন সৌদি প্রিন্স
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০:৩০ অপরাহ্ন

রামু হাইওয়ে পুলিশের অভিযানে ২০ হাজার পিস ইয়াবাসহ আটক-২,

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৩, ২০১৮ ৫:১৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৩, ২০১৮ ৫:১৩ পূর্বাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম ::
কক্সবাজারের রামু তুলাবাগান হাইওয়ে পুলিশের অভিযানে ৬০ লাখ টাকা মূল্যে ২০ হাজার পিস ইয়াবা ও যাত্রীবাহি বাসসহ ২ জনকে আটক করা হয়।
সোমবার (২৩ এপ্রিল) সকাল সাড়ে ৬টায় রামু ক্রসিং হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ মুজাহিদুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে রামু তুলাবাগান এলাকায় টেকনাফ থেকে ছেড়ে আসা সরাসরি স্পেশাল সার্ভিস বাস তল্লাশি চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়।
আটকৃতরা হলো উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের ধুয়াপালং এলাকার আলী আহম্মদের ছেলে বাস ড্রাইভার নাজিম উদ্দীন (২২) ও উখিয়ার উপজেলার সোনার পাড়ার এলাকার মোঃ ইব্রাহিমের পত্র হেলপার মোঃ কায়সার (১৮)।
এসময় কক্সবাজার-জ-১১-০১০৭ নং স্পেশাল সার্ভিস বাসটিও আটক করা হয়।
রামু ক্রসিং হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ মুজাহিদুল ইসলাম জানান,গোপন সাংবাদের ভিত্তিতে সাকাল সাড়ে ৬টায় কক্সবাজার-টেকনাফ সড়কের তুলাবাগান এলাকায় যাত্রীবাহি বাস তল্লাশি করে বডির ভিতরে লুকিয়ে রাখা ২০ হাজার পিস ইয়াবা ও ড্রাইভার নাজিম উদ্দীন এবং হেলপার কায়সারসহ বাসটি আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
তিনি জানান, সড়ক-মহাসড়ক মাদক ও অবৈধ অস্ত্রসহ সকল অপরাধ মুক্ত রাখার জন্য নিয়মিত তল্লাশি অব্যহত থাকবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::