বুধবার, ১৫ জুলাই ২০২০, ০৭:৪৮ পূর্বাহ্ন

রামুর সেনা চেকপোস্টে ২৫ হাজার ইয়াবাসহ আটক ২

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ২৯, ২০২০ ৮:১৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ২৯, ২০২০ ৮:১৬ পূর্বাহ্ণ

কক্সবাজারের রামুর সেনা চেকপোস্টে পৃথক অভিযানে ২৫ হাজার ইয়াবাসহ দুই মাদক পাচারকারীকে আটক করা হয়েছে।

সোমবার (২৯ জুন) সকালে রামু-মুরিচ্যা সড়কের রামু সেনানিবাসের এসএসডি এমপি গেইট এলাকায় পৃথক এ অভিযান চালানো হয়।

আটকরা হলেন- বান্দরবান জেলার কালঘাটা গ্রামের মৃত নুর আহমদের ছেলে মোহাম্মদ রফিক (২৭) এবং কক্সবাজারের উখিয়া উপজেলার মুহুরী পাড়ার মো. রফিক উদ্দিনের ছেলে মোহাম্মদ সাহিদ (২০)।

রামু সেনানিবাসের সূত্রে জানা যায়, আজ সকালে রামু-মরিচ্যা সড়কে চলাচলকারি যানবাহনগুলো সেনানিবাসের এসএসডি এমপি গেইট অতিক্রমের সময় থামিয়ে প্রতিদিনকার মত তল্লাশি করা হয়। এক পর্যায়ে সকাল ৮টা ১০ মিনিটে মরিচ্যার দিক থেকে আসা একটি অটোরিকশা চেকপোস্টে পৌঁছালে থামিয়ে তল্লাশি করা হয়।

এ সময় চালকের গতিবিধি সন্দেহজনক মনে হলে গাড়ি তল্লাশি করে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় পলিথিন মোড়ানো একটি প্যাকেট পাওয়া যায়। পরে প্যাকেটটি খুলে পাওয়া যায় ২০ হাজার ইয়াবা। এতে গাড়ি চালক মোহাম্মদ রফিককে আটক করা হয়।

একইভাবে সকাল ১১টা ৩৫ মিনিটে মরিচ্যার দিক থেকে আসা অন্য একটি অটোরিকশা থেকে ৫ হাজার ইয়াবাসহ মোহাম্মদ সাহিদ নামের আরেক চালককে আটক করা হয় বলে জানানো হয়।

পরে ইয়াবাগুলোসহ আটক ২ গাড়ি চালককে র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে সেনানিবাসের এই সূত্রটি।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::