সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫১ অপরাহ্ন

রামুর কচ্ছপিয়াতে স্টিলের প্যারাগ খেয়ে মৃত্যু পথযাত্রী এক শিশু

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৬, ২০১৮ ৮:০৭ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৬, ২০১৮ ৮:০৭ অপরাহ্ণ

হাবিবুর রহমান সোহেল, নাইক্ষ্যংছড়ি ::

রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়ানের ৫ নং ওয়ার্ডের তুলাতলি গ্রামের বকেয়া নামক এক অসহায় মহিলার ৩ বছরের শিশু সন্তানটি মশরি লটকানোর প্যারাগ খেলে এখন মৃত্যু পথ যাত্রী।
গর্জনিয়া বাজার মসজিদ মার্কেট মেসার্স মায়েশ মনি মেডিকেলের ডাক্তার শফিক আহম্মদ জানান, শিশুটির পরিক্ষা নিরীক্ষায় দেখা গেছে, ওই স্টিলের প্যারাগটি শিশুটির তলপেটের প্রসাবের রাস্তার সাথে আটকে গেছে। তাকে দ্রত অপরেশন করানো না হলে, বাচানো দায় হবে।
এই জন্য এলেকার শ্রমিক লীগ সভাপতি আবু তালেব সিকদার ও ইউনুছ মেম্বার জানান, ককসবাজার জেলার সকল বিত্তবানরা যদি এগিয়ে আসেন তাহলে ওই নিস্পাপ শিশুটি কে বাচানো যাবে।
কেউ সাহিয্যের হাত বাড়াতে চাইলে গর্জনিয়া বাজার মেসার্স মায়েশ মনি মেডিকেলে বা সাংবাদিক হাবিবুর রহমান সোহেলের মোবাইল নং ০১৮৪৯৮৩৮৪১২ (বিকাশ) যোগাযোগ করার অনুরোদ করা গেল।
শিশুটির মা বকেয়া বলেন, আমি বড় অসহায়, আমার ছেলেটায় আমার এক মাত্র সম্পদ,আপনাদের সহযোগিতা কামনা করছি,আসুন আমারা এই শিশুটিকে বাচাতে, সহযোগিতার হাত বাড়ায়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::