শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

রামুতে হেডম্যান হত্যার মামলার প্রধান আসামি সহ গ্রেফতার-২

নিজস্ব প্রতিবেদক
আপডেট: মঙ্গলবার, ২৫ জানুয়ারি, ২০২২

রামু’র বন বিভাগের চাঞ্চল্যকর হেডম্যান আলী আহম্মদ হত্যা মামলার এজাহারভূক্ত ১ নম্বর আসামী সাজ্জাদ হোসেন (২০) এবং ৫ নম্বর আসামী সানাউল্লাহ (২১) কে র‍্যাব-১৫ গ্রেপ্তার করেছে। সোমবার ২৪ জানুয়ারি রাত ৯ টার দিকে বান্দরবান জেলার আলীকদমে আসামীদের আত্মীয়ের বাড়িতে এক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

র‍্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো: আবু সালাম চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামী সাজ্জাদ হোসেন নুরুল আজিমের পুত্র এবং সানাউল্লাহ নুর আহমদ এর পুত্র। উভয় আসামীর বাড়ি রামু’র জোয়ারিয়ানালার বেঙ ডেবা গ্রামে। ধৃত আসামীদ্বয়কে রামু থানায় সোপর্দ করা হয়েছে বলে জানা গেছে।


আরো খবর: