শিরোনাম :
জলবায়ু পরিবর্তন: পৃথিবীকে রক্ষায় প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব স্বপ্নের পদ্মাসেতুতে ট্রেন চলবে ২০২১ সালে: রেলমন্ত্রী ভারতে নিষিদ্ধ হচ্ছে জাকির নায়েকের পিস টিভি ও ইউটিউব চ্যানেল রাশিয়া নভেম্বরে বাংলাদেশকে ভ্যাকসিন দিতে চায় দুদকের বারবার জিজ্ঞাসাবাদের কারণ জানালেনতাফসির আউয়াল অনলাইন ক্যাসিনোর মূলহোতা সেলিমের বিরুদ্ধে সিআইডির চার্জশিট সুয়ারেজকে বিক্রি করে দিচ্ছে বার্সা করোনায় সুস্থতার হার ৭৪ দশমিক ৫৯ শতাংশ ভারত সীমান্তে যাওয়ার আগে প্রাণভয়ে হাউহাউ করে কাঁদছে চিনা সেনা! ভাইরাল ভিডিও মসজিদে বিস্ফোরণের ঘটনায় হতাহতদের পৌনে ২ কোটি টাকা সহায়তা প্রধানমন্ত্রীর
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৯ পূর্বাহ্ন

রামুতে হাইওয়ে পুলিশের অভিযানে আবারও বিপুল সংখ্যক ইয়াবাসহ আটক ১

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২৯, ২০১৮ ১২:৫০ অপরাহ্ণ | সম্পাদনা: মে ২৯, ২০১৮ ১২:৫০ অপরাহ্ণ

মাসেদুল হক আরমান, রামু ::
কক্সবাজারের রামু ক্রসিং হাইওয়ে থানা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে এ অভিযান চলবে বলে পুলিশ জানিয়েছেন।
বুধবার (২৩ মে) সকাল ১০ টার দিকে রামু ক্রসিং হাইওয়ে থানার ওসি মোজাহেদুল ইসলামের নির্দেশে এস আই হুমায়ুন কবিরের নেতৃত্বে একদল পুলিশ কক্সবাজার-টেকনাফ সড়কের তুলাবাগান নামকস্থানে অভিযান চালিয়ে ২ হাজার পিস ইয়াবাসহ মোঃ আমিন (১৯) নামে এক পাচারকারীকে আটক করা হয়। সে টেকনাফ হোয়াইক্যং এলাকার আবদু রশিদের ছেলে।
এদিকে রামু ক্রসিং হাইওয়ে থানার ওসি মোজাহেদুল ইসলাম জানান, উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে আসছি। তারই অংশ হিসেবে চলতি মাসে বিভিন্ন সময় অভিযান চালিয়ে বিপুল সংখ্যক ইয়াবাসহ ৫ জন পাচারকারীকে আটক করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::