শিরোনাম :
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০১:২৫ পূর্বাহ্ন

রামুতে র‍্যাবের অভিযানে ১ কোটি টাকার ২০ হাজার পিচ ইয়াবাসহ আটক-১

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ২৭, ২০২০ ১০:২২ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ২৭, ২০২০ ১০:২২ পূর্বাহ্ণ

রামু’র বাইপাস ফুটবল চত্বরের আমতলীয়া পাড়া হাজী মোহাম্মদ হোসাইন এন্ড সন্স ম্যানশনের দক্ষিণ দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পার্শ্বে ২৬ অক্টোবর সোমবার বেলা ১টার সময় র‍্যাব-১৫ এর একটি অভিযানিক টিম এক অভিযান চালিয়ে এক কোটি টাকার ইয়াবাসহ এক মাদককারবারীকে আটক করেছে র‍্যাব-১৫।

আটককৃত ইয়াবা কারবাবী মোঃ আয়াস উদ্দিন (২৫)এর হাতে থাকা শপিং ব্যাগ থেকে এক কোটি টাকা মূল্যের ২০ হাজার পিচ ইয়াবা টেবলেট উদ্ধার করে। আয়াস উদ্দিনের সাথে আরো ২ জন ইয়াবা কারবারী এসময় পালিয়ে যায়।

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) ও সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এক প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, আয়াস উদ্দিন রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ডাক্তারকাটা গ্রামের আবদুল করিম ও লায়লা বেগমের পুত্র।

র‍্যাব-১৫ প্রেস বিজ্ঞপ্তিতে জানান, উদ্ধারকৃত ইয়াবা টেবলেট ও আটক আসামীকে রামু থানায় পরবর্তী আইনী প্রক্রিয়ার জন্য ইতিমধ্যে সোপর্দ করা হয়েছে।পলাতক আসামী দুই জনকে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::