শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনের জরুরী সভা অনুষ্ঠিত চকরিয়ায় বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার ইয়াবা উদ্ধার: কক্সবাজারের ২জনসহ ৪ কারবারির ১০ বছরের কারাদণ্ড জাহাঙ্গীর মেচসহ দুই রেস্টুরেন্টকে গুনতে হলো জরিমানা কোটি টাকার ইয়াবা নিয়ে চকরিয়ার ১ নারীসহ বাঁশখালীতে ৫ জন গ্রেপ্তার টেকনাফে ৬০ হাজার ইয়াবা সহ রোহিঙ্গা আটক আকাশ সম স্বপ্ন নিয়ে কক্সবাজার শিশু হাসপাতালের উদ্যোগ নিয়েছি : জেলা প্রশাসক করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কঠোর জেলা প্রশাসন রাজধানীর পাইকারি বাজারে কমেনি সবজির দাম উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী আর নেই
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৭:৩৯ পূর্বাহ্ন

রামুতে র‌্যাবের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ ২ পাচারকারী আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১২, ২০১৮ ৯:৪২ অপরাহ্ণ | সম্পাদনা: মে ১২, ২০১৮ ৯:৪২ অপরাহ্ণ

কক্সবাজারের রামুতে ৯ হাজার ৯২০ টি ইয়াবা সহ ২ মাদক পাচারকারীকে আটক করেছে র‌্যাব। ওই সময় পরিবহনের কাজে একটি সিএনজি জব্দ করা হয়।

শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের রাবেতা হাসপাতালের সামনের সড়ক থেকে এসব উদ্ধার করা হয়।

ধৃতরা হলেন, আব্দুর রহিমের ছেলে মো. রাসেল (২২) ও আবুল কালামের ছেলে মো. আইয়ুব (২০)। তাঁরা দুজনেই টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের দৈংগ্যাকাটার এলাকার বাসিন্দা।

র‌্যাব সূত্র জানায়, উখিয়া উপজেলার কোর্টবাজার থেকে কক্সবাজার শহরে সিএনজি যোগে একটি চক্র ইয়াবা বিক্রির জন্য আনছিল। এমন তথ্যের ভিত্তিতে অভিযানটি পরিচালিত হয়। পরে সিএনজি পেছনের সিটের নিচে লুকানো অবস্থায় ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ এর কক্সবাজার ক্যাম্প কমান্ডার মেজর রুহুল আমিন বলেন, ধৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ঠ আইনে মামলা দায়ের করে রামু থানায় সোপার্দ করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::