শিরোনাম ::
উখিয়ার রোহিঙ্গা হিন্দু ক্যাম্পের দুর্গোৎসবে অর্থ সহায়তা প্রদান করেছে কোস্ট ফাউন্ডেশন। উখিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত কোটবাজার সিএনজি মালিক-চালক সমিতির কর্মকর্তাদের দুর্নীতি ও উপজেলা সমবায় অফিসারের স্বেচ্ছাচারিতা বন্ধের দাবীতে মানববন্ধন উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৬:০৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

রামুতে অগ্নিকান্ডে বসত বাড়ী ভস্মীভূত: ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২২

মোঃ নাছির উদ্দিন, রামু::

কক্সবাজারের রামুর পশ্চিম মেরংলোয়া উত্তর পাড়ার মৃত খলিলুর রহমানের কাঠের বসত বাড়ি আগুনে ভস্মীভূত হয়েছে। এতে ক্ষয়ক্ষতির হয়েছে নগদটকাসহ প্রায় ১০ লক্ষ টাকার মালামাল।

রবিবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় পশ্চিম মেরংলোয়া উত্তর পাড়য় এ ঘটনা ঘটে। এলাকার আব্দুল্লাহ ইয়াছের বাবু জানান,তাদের পরিবার ও লোকজন ধারণা করেন বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে। এ খবর রামুর ফায়ার সার্ভিসে জানালে দমকল বাহিনী আসার আগেই বসত বাড়ি আগুনে পুড়ে ছাই হয়ে যায়।

মরহুমের ছেলে জয়নাল আবেদীন জানান, তাদের বাড়ির নগদ ৩ লক্ষ ২৭ হাজার টাকাসহ টিভি, ফ্রিজ,কম্পিউটার ও বাড়িতে থাকা বিভিন্ন আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। এতে নগদটাকাসহ ক্ষয়ক্ষতি হয়েছে প্রায় ১০ লক্ষ টাকার মালামাল। তাই জয়নাল আবেদীন ও পরিবার সবকিছু হারিয়ে এখন দিশেহারা হয়ে পড়েছে।


আরো খবর: