শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

রান্নাঘর থেকে উদ্ধার দেড় কোটি টাকার ইয়াবা

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২২

বরগুনার বামনা উপজেলায় চিহ্নিত এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ পটুয়াখালী। এ সময় ৪৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়, যার আনুমানিক মূল্য দেড় কোটি টাকা।

আটক হওয়া নজরুল ইসলাম (৪৩) বামনা সদর ইউনিয়নের সফিপুর গ্রামের হাশেম শিকদারের ছেলে। শুক্রবার (৪ ফেব্রুয়ারি) রাতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

র‌্যাব জানায়, বিপুল ইয়াবার চালেনের গোপন সংবাদ পেয়ে শুক্রবার রাতে বামনার শফিপুর গ্রামে অভিযান চালানো হয়। এরপর মাদক কারবারি নজরুল ইসলামের বাড়িতে কয়েকঘণ্টা অভিযান চালিয়ে রান্নাঘরের মেঝের মাটির নিচ থেকে ৪৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। জব্দকৃত ইয়াবার মূল্য আনুমানিক এক কোটি ৪৪ লাখ টাকা। এ সময় মাদক কারবারি নজরুল ইসলামকে আটক করা হয়। তার সাথে থাকা মোবাইল ফোনটি জব্দ করা হয়। আটক নজরুল ইসলামের বিরুদ্ধে বামনা থানায় মামলা করা হয়েছে।

এ বিষয়ে র‌্যাব ৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট শহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালাই। চিহ্নিত মাদক কারবারি নজরুল ইসলামে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করে বামনা থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: