শিরোনাম :
বাঁধ মেরামতে স্বস্তি পাচ্ছে কুতুবদিয়ার মানুষ কক্সবাজারে স্মার্ট ফোনের বাজার শুল্কফাঁকিতে আনা অবৈধ মোবাইলের দখলে কক্সবাজারে অর্ধশতাধিক সেবা প্রার্থীকে পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট বিতরণ করলেন পুলিশ সুপার রামু থানা পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান টেকনাফের শাহপরীর দ্বীপ প্রতিরক্ষা বেড়িবাঁধ পরিদর্শনে পানি সম্পদ সংসদীয় কমিটির সদস্য এমপি শাওন বিবিসি ১০০ নারীর তালিকায় রামুর মেয়ে রিমা সুলতানা রিমু কক্সবাজারে ৫ রেস্টুরেন্টেকে লক্ষাধিক টাকা জরিমানা কক্সবাজারে নারীর পেটে মিলল ৩ হাজার ইয়াবা : ডিএনসি‘র পৃথক অভিযানে আটক-৪ টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার করল বিজিবি পেকুয়ায় ব্যক্তিগত অর্থায়নে কালভার্ট ও সড়ক সংস্কার
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০১:৫১ অপরাহ্ন

রানু মণ্ডল আবারও স্টেশনে ভিক্ষা করছেন!

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ১৩, ২০২০ ৭:০৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ১৩, ২০২০ ৭:০৮ পূর্বাহ্ণ

[ad_1]

মুম্বাই, ১৩ অক্টোবর- ভারতের পশ্চিমবঙ্গের রানাঘাট স্টেশনের ভিক্ষুক থেকে ভাইরাল হয়ে বলিউডের আকাশে নিজের নাম লেখান রানু মণ্ডল। সামাজিক যোগাযোগমাধ্যমের কারণে রাতারাতি তারকা বনে যান তিনি। তবে ভাগ্যের কাছে হেরে আবারো তার ঠাঁই হলো স্টেশনে। এমনটাই জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

প্রতিবেদনে বলা হয়, ভাগ্য বা নিজের খারাপ আচরণের কারণে আবার আগের অবস্থানে ফিরে গেছেন রানু মণ্ডল। দাম্ভিকতা ও দুর্ব্যবহারের জন্য ভাগ্য তাকে সুযোগ দিলেও সেটি কাজে লাগাতে পারেনি রানু। সামান্য বিখ্যাত হয়ে উঠতেই নিজেকে তিনি অনেক বড় তারকা মনে করতে শুরু করেন। সবার সঙ্গেই বাজে আচরণ করেছেন। স্টেশনের ভিখারিদের সম্পর্কেও করেন নানা বাজে মন্তব্য। এসব ঘটনার কারণে বিভিন্ন অনুষ্ঠান আয়োজকদের সঙ্গে তার দূরত্ব বাড়তে থাকে। ফলে কমতে থাকে তার শোয়ের সংখ্যাও। তাই বেঁচে থাকার তাগিদে আবারও সেই স্টেশন চত্বরেই ফিরে আসতে হয়েছে তাকে।

আরও পড়ুন: নতুন রূপে ‘গেন্দা ফুল’ (ভিডিও)

প্রসঙ্গত, গত বছর রানাঘাট স্টেশনে গান গাওয়ার সময় অতীন্দ্র নামে এক যুবক তার গান রেকর্ড করে সোশাল মিডিয়ায় পোস্ট করেন। মুহূর্তেই সেটি ভাইরাল হয়ে যায়। টিকটক ভরে যায় রানুর কণ্ঠ আর গানের ভিডিওতে। এরপর তার গান নজরে আসে হিমেশ রেশমিয়ার। তিনি তাকে বলিউডের একটি ছবির গানে কণ্ঠ দেওয়ার সুযোগ দেন।

এন এইচ, ১৩ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::