রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৯:৪৬ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

রাতে সাত সন্তানের জন্ম, সকালে একে একে সব সন্তানের মৃত্যু

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৩, ২০১৯ ৯:৩৯ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৩, ২০১৯ ৯:৩৯ পূর্বাহ্ণ

একে একে তিনটি ছেলে ও চারটি মেয়ে সন্তানের জন্ম দেন এক নারী। এই খবর শুনে আনন্দে বিভিন্ন স্থানে ফোন দেওয়া শুরু করেন স্বজনরা। কিন্তু সকাল হতেই সেই আনন্দ মিসে গেছে শোকে। একটি শিশুকেও বাঁচাতে পারেননি চিকিৎসকরা। কারো মুখেই ‘মা’ ডাকটি শুনতে পারেননি সেই মা। সকাল হতেই সব সস্তান তাকে ছেড়ে চলে গেছে শুরু করে চিরতরে । গর্ভধারণের পাঁচ মাসের মাথায় জন্ম নেওয়ার কারণে শিশুদের বাঁচানো সম্ভব হয়নি বলে জানিয়েছেন চিকিৎসকরা। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক আবদুল্লাহ নওশের ওই সাত শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এনটিভি

শুক্রবার রাত পৌনে ১০টার দিকে লক্ষ্মীপুরের বেসরকারি সিটি হাসপাতালে সাত সন্তানের জন্ম দেন নাজমা আক্তার (১৮)। তিনি সদর উপজেলার লাহারকান্দি গ্রামের পাটোয়ারি বাড়ির প্রবাসী মো. রাজুর স্ত্রী।

নাজমা আক্তারের মা শাহেদা বেগম জানান, শিশুদের ঢাকায় নেওয়ার প্রস্তুতি নেওয়া হচ্ছিল। কিন্তু এর মধ্যেই তারা মারা গেছে। তাঁর মেয়ে সুস্থ আছে।

হাসপাতালের ব্যবস্থাপক ওমর ফারুক বলেন, নির্দিষ্ট সময়ের আগে জন্ম নেওয়ায় শিশুগুলো আশঙ্কাজনক অবস্থায় ছিল। জন্মের পরই শিশুদের ঢাকায় নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছিল। এর আগেই তারা মারা গেছে। তাদের মরদেহ পরিবারের লোকজন বাড়িতে নিয়ে গেছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::