শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:৩৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

রাজধানীতে ট্রেনের ধাক্কায় তরুণের মৃত্যু

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
রাজধানীতে ট্রেনের ধাক্কায় তরুণের মৃত্যু

[ad_1]

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর খিলগাঁওয়ে ট্রেনের ধাক্কায় মোঃ আশিক হোসেন (১৭) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) বিকাল ৫টায় এ ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তার মেয়ে বন্ধবীসহ কয়েকজন তাকে উদ্ধার করে সন্ধ্যা সাড়ে ছয়টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


নিহত আশিক হোসেন ঝালকাঠি সদর উপজেলার শাচিলাপুর গ্রামের জামাল হোসেন হাওলাদারের ছেলে। তবে রাজধানীর উত্তরা ১০ নম্বর সেক্টর রানাভোলা থাকতেন তিনি। শাচিলাপুর কিস্তাকাঠি স্কুল এন্ড কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছেন আশিক হোসেন।


নিহতের বন্ধবী লাবণ্য আক্তার জানিয়েছেন, আশিক এসএসসি পরীক্ষা শেষে ১০/১২ আগে ঢাকার উত্তরায় আসেন, সেখানে তার বড় ভাইয়ের একটি কনফেকশনারি দোকান রয়েছে, সেখানে আশিক কাজ করতো। বিজয় দিবস তার সাথে সকাল থেকে বেড়াতে বের হয়। বিভিন্ন স্থানে বেড়ানো শেষে আমার বাড়ি বাগিচায় এগিয়ে দিতে যাচ্ছিল। এক পর্যায়ে খিদমাহ হাসপাতালের সামনে নেমে হেঁটে যাচ্ছিলাম, সেখানে রেল লাইন পার হওয়ার সময়ে ঢাকা কমলাপুর থেকে ছেড়ে আসা একটি ট্রেনের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হয় আশিক, সেখান থেকে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতাল, পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


খবর পেয়ে ঢামেকে মৃতের বড় ভাই আরিফ হোসেন ছুটে আসেন। তিনি বলেন, সকালে ছোট ভাই আশিক রানা ভোলার বাসা থেকে বের হয়েছে। বিজয় দিবস উপলক্ষে ঘুরতে যাবে বলে জানিয়েছিল। পরে খবর পেয়ে ঢামেকে এসে তাকে মৃত অবস্থায় পেয়েছি।


সত্যতা নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া। তিনি জানান, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি রেলওয়ে থানাকে অবহিত করা হয়েছে বলেও জানান তিনি।


সান নিউজ/মোস্তাফিজ/এমকেএইচ


[ad_2]


আরো খবর: