শিরোনাম :
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫৯ অপরাহ্ন

রাউজানে ভ্রাম্যমাণ আদালতের ৯জন ব্যবসায়ীকে ৫২হাজাঁর ৫শত টাকা জরিমানা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২২, ২০১৮ ২:০৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ২২, ২০১৮ ২:০৭ পূর্বাহ্ণ

সুমন পল্লব, উত্তর জেলা চট্টগ্রাম প্রতিনিধি::

রাউজানের হলদিয়া আমির হাট বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশন ও খাবার তৈরি এবং ভেজাল খাবার বিক্রির অপরাধে ৯জন ব্যবসায়ীকে ৫২হাজার ৫শত টাকা জরিমানা আদায় করেছে। ২১মে সোমবার বিকালে হলদিয়া আমির হাট ববাজারের আইসক্রিম ফ্যাক্টরিতে কাপড়ে ব্যবহার বিষাক্ত যোগ্য রং রাসায়নিক দিয়ে তৈরি আইসক্রিম বিক্রয় করার সময়ে উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যজিষ্ট্রেট শামীম হোসেন রেজা অভিযান চালিয়ে ষাট হাজার পিছ আইসক্রিম উদ্ধার করে ধ্বংস করা হয় । যেসব আইসক্রিমের গায়ে উৎপদনের তারিখ, মেয়াদোর্ত্তীণ হওয়ার তারিখ কিংবা,ব্যবহৃত উপাদন কিছুই লেখা ছিলনা । এবং আইসক্রিমর ফ্যাক্টরি উপর নাই বি, এস, টি এর কোন অনুমাধন । এছাড়াও সকালে রাউজান পৌর সদর ফকির হাট বাজারে ৪শ ৫০ টাকার অদিক মূল্যের গুরু মাংস বিক্রয় করায় মাংস ব্যবসায়ী জাহাঙ্গীর আলম থেকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। রাউজান উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যজিষ্ট্রেট শামীম হোসেন রেজা বলেন- ফকির হাট বাজার ও হলদিয়া আমির হাট বাজারে ভোজল খাদ্য দ্রব্য বিক্রয় , মেয়াদ হীন পন্য প্রদর্শন ,মূল্য তালিকা না থাকাসহ ও অধিক মুল্যে মাংস বিক্রয় করার অপরাধে ৯ জন ব্যবসায়ীকে ৫২ হাজার ৫শত টাকা জরিমানা করা হয়। পরে বিষাক্ত ফরমালিন দিয়ে কাচাঁ আম পাকিয়ে বাজারের বিক্রয় করার সময়ে প্রচুর পরিমান আম গাড়ি চাপা দিয়ে ধ্বংস করে ভ্রাম্যমান আদালত।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::