বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৩:১৭ অপরাহ্ন

রাউজানে খাসখালী খাল সহ তিনটি খালের খনন কাজের উদ্বোধন করেন – ফজলে করিম চৌধুরী (এমপি)

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ১, ২০১৮ ১২:৩৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ১, ২০১৮ ১২:৩৫ পূর্বাহ্ণ

সুমন পল্লব,প্রতিবেদক উত্তর জেলা চট্টগ্রাম ::
রাউজান উপজেলার খাসখালী খাল, কদলপুর ডেমনাল খাল ডাবুয়া কেইচ্ছাখাল খননের কাজের উদ্বাধন করেন রেলপথ মন্ত্রনালয় সর্ম্পকির্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি।
বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বি, এ, ডি,সি অর্থায়ানে তিনটি খালের খনন করা হবে। আজ ৩১ মে বৃহস্পতিবার সকালে রাউজানের তিনটি খালের খনন কাজের উদ্বোধন করা হয় ।
তিনটি খালের খনন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান এহেসানুল হায়দার বাবুল । রাউজান উপজেলা নির্বাহী অফিসার শামীম হোসেন রেজা, রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন আহম্মদ, রাউজান পৌরসভার প্যানেল মেয়র বশির উদ্দিন খান, বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের নির্বাহী পরিচালক আশরাফুজ্জমান, রাউজান পৌরসভার ২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, চেয়ারম্যান আবদুল জব্বার সোহেল প্রমুখ ।
খাল খনন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে রেলপথ মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি বলেন খালের জায়গা দখল করে যারা অবধ স্থাপনা গড়ে তোলেছে ঐসব স্থাপনা উচ্ছেদ করে খাল খনন করা হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::