শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

যথাযথ মূল্য না পাওয়ায় ফের নিলামে নাইক্ষ্যংছড়ির প্রশাসনিক ভবন

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১১ ফেব্রুয়ারি, ২০২২

সিন্ডিকেটের ডাকে কাঙ্খিত মূল্য না পাওয়ায় বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের ‘সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম’ ফের নিলামে তোলার সিদ্ধান্ত নিয়েছে উপজেলা প্রশাসন। এর আগে সিন্ডিকেট নিলামে এই ভবনগুলো অনেকটা পানির দামে নিয়েছিল বলে অভিযোগ উঠেছে। কিন্তু উপজেলা প্রশাসন প্রত্যাশিত মূল্য না পাওয়ায় দ্বিতীয় নিলাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

সংশ্লিষ্ট বিভিন্ন সূত্রে জানা গেছে, গত বছরের ৯ ডিসেম্বর নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভার সিদ্ধান্তক্রমে ‘সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম’ নির্মানের জায়গায় পরিত্যাক্ত দ্বিতল ভবন ও হলরুম নিলাম দেওয়ার সিদ্ধান্ত হয়। উপজেলা নির্বাহী অফিসার কার্যালয় থেকে গত ৩১ জানুয়ারি স্থানীয়ভাবে নিলাম বিজ্ঞপ্তি জারী করা হলে, ৫ ফেব্রুয়ারি ওই নিলাম ডাকে অংশ নেন ৭৭ জন ঠিকাদার।

আরও জানা যায়, ভবনের মূল্য নির্ধারণকারী স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের যোগসাজসে পরিষদের প্রত্যাশিত ৫ লাখ ৭ হাজার টাকা দামের চেয়ে কম দামে ৩ লাখ ৫০ হাজার টাকায় সর্বোচ্চ ডাক হাঁকেন ঠিকাদার জহির উদ্দিন।


আরো খবর: