শিরোনাম :
বাঁধ মেরামতে স্বস্তি পাচ্ছে কুতুবদিয়ার মানুষ কক্সবাজারে স্মার্ট ফোনের বাজার শুল্কফাঁকিতে আনা অবৈধ মোবাইলের দখলে কক্সবাজারে অর্ধশতাধিক সেবা প্রার্থীকে পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট বিতরণ করলেন পুলিশ সুপার রামু থানা পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান টেকনাফের শাহপরীর দ্বীপ প্রতিরক্ষা বেড়িবাঁধ পরিদর্শনে পানি সম্পদ সংসদীয় কমিটির সদস্য এমপি শাওন বিবিসি ১০০ নারীর তালিকায় রামুর মেয়ে রিমা সুলতানা রিমু কক্সবাজারে ৫ রেস্টুরেন্টেকে লক্ষাধিক টাকা জরিমানা কক্সবাজারে নারীর পেটে মিলল ৩ হাজার ইয়াবা : ডিএনসি‘র পৃথক অভিযানে আটক-৪ টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার করল বিজিবি পেকুয়ায় ব্যক্তিগত অর্থায়নে কালভার্ট ও সড়ক সংস্কার
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০২:১৪ পূর্বাহ্ন

মেয়ের অস্ত্রোপচার করে বাঁচাতে না পেরে চিকিৎসক বাবার আত্মহত্যা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ৪, ২০২০ ২:৫৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ৪, ২০২০ ২:৫৩ পূর্বাহ্ণ

[ad_1]

নয়াদিল্লি, ৪ অক্টোবর- নিজের হাতে সাত বছরের মেয়ের অস্ত্রোপচার করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত তাকে বাঁচাতে পারেননি চিকিৎসক বাবা। নিজে চিকিৎসক হয়েও মেয়েকে বাঁচাতে না পারায় ‘সরি’ লিখে আত্মহত্যা করেন ওই বাবা। ভারতের কেরালার ঘটেছে এমন ঘটনা।

এশিয়ান নেট নিউজসহ একাধিক আন্তর্জাতিক গণমাধ্যম জানিয়েছে, গত ২৩ সেপ্টেম্বর নিজের সাত বছরের মেয়ের অস্ত্রোপচার করেছিলেন চিকিৎসক অনুপ কৃষ্ণ। হাঁটুর অস্ত্রোপচার করার সময়ই কার্ডিয়াক অ্যারেস্টে মেয়ের মৃত্যু হয়। পরে শিশুটিকে অন্য হাসপাতালে নিয়ে গিয়েও আর বাঁচানো যায়নি।

আরও পড়ুন:  একজন হিন্দু দিলেন অযোধ্যা মসজিদের প্রথম অনুদান

বাবার তত্ত্বাবধানে অস্ত্রোপচারের সময়ই মেয়ের মৃত্যু হয়। তাই এই ঘটনার জন্য প্রবল সমালোচনার মুখে পড়তে হয় ওই চিকিৎসককে। মেয়ের মৃত্যুর জন্য তাকেই দায়ী করে পরিবার এবং স্থানীয়রা। এ ঘটনায় হাসপাতালের বাইরেও বিক্ষোভ হয়।

শুধু তাই নয়, চিকিৎসক অনুপের বিরুদ্ধে চিকিৎসায় গাফিলতির অভিযোগ তোলা হয়। কোল্লাম পূর্ব পুলিশ স্টেশনে তার বিরুদ্ধে চিকিৎসায় গাফিলতির অভিযোগও দায়ের করা হয়।

এরপরই আত্মহত্যা করেন ওই চিকিৎসক বাবা। তবে মরার আগে বাড়ির বাথরুমের দেয়ালে ‘সরি’ লিখে রেখেছিলেন তিনি। গত বৃহস্পতিবার কোল্লাম জেলার কাদাপ্পাকাড়াতে বাড়ি থেকে চিকিৎসক অনুপের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সূত্র: আমাদের সময়

আর/০৮:১৪/০৪ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::