শিরোনাম :
উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৪:১৮ অপরাহ্ন

মেয়রসহ ডিএনসিসির ৯ কর্মকর্তা করোনা আক্রান্ত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ১৩, ২০২০ ১১:৩০ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ১৩, ২০২০ ১১:৩০ পূর্বাহ্ণ

[ad_1]

ঢাকা, ১৩ অক্টোবর- ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলামসহ মোট ৯ জন কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (১৩ অক্টোবর) ডিএনসিসির জনসংযোগ দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

করোনা আক্রান্ত কর্মকর্তারা হলেন- প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজা, প্রধান সম্পত্তি কর্মকর্তা মো. মোজাম্মেল হক, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল জোবায়েদুর রহমান, প্রধান সমাজ কল্যাণ কর্মকর্তা তাজিনা সারোয়ার, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মো. মাসুদ হোসেন, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মো. আবেদ আলী, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরিন এবং জনসংযোগ কর্মকর্তা এএস এম মামুন।

এদের মধ্যে প্রধান নিবার্হী কর্মকর্তা ও প্রধান স্বাস্থ্য কর্মকর্তা হাসপাতালে চিকিৎসাধীন। অন্যরা বাসায় অবস্থান করে চিকিৎসা গ্রহণ করছেন।

এছাড়া করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মেয়র আতিকুল ইসলাম, তার স্ত্রী ডা. শায়লা সাগুফতা ও এপিএস কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন।

আরও পড়ুন: হাসপাতালে ভর্তি করোনা আক্রান্ত মেয়র আতিক ও তার স্ত্রী

আক্রান্ত ব্যক্তিরা সবাই শারীরিক ও মানসিকভাবে স্বাভাবিক ও সবল রয়েছেন। ডিএনসিসি মেয়র নগরবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, চলমান করোনা পরিস্থিতিতে ডিএনসিসি মেয়র এবং কর্মকর্তারা জনগণের স্বস্তির জন্য কোভিড ভয় উপেক্ষা করে ফুটপাত ও সড়ক থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ, অবৈধ বিলবোর্ড-সাইনবোর্ড উচ্ছেদ, রাজস্ব বৃদ্ধিতে চিরুনি অভিযান, অবৈধ ঝুলন্ত তার অপসারণ, মশক নিধন, খাল পরিষ্কারসহ বিভিন্ন কার্যক্রমে সরাসরি জনসংস্পর্শে আসেন। এরপর তারা করোনায় আক্রান্ত হন।

উল্লেখ্য, সোমবার (১২ অক্টোবর) ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম সস্ত্রীক করোনা পজিটিভ হয়।

সূত্র: সময় টিভি

আর/০৮:১৪/১৩ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::