মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১১:৫৬ অপরাহ্ন

মেরিন ড্রাইভ সড়কে দুর্ঘটনায় পা হারালো নারী

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১১, ২০১৮ ১১:২৭ অপরাহ্ণ | সম্পাদনা: মে ১১, ২০১৮ ১১:২৭ অপরাহ্ণ

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে সিএনজিচালিত অটোরিকশা ও মাহিন্দ্রার সংঘর্ষে জেসমিন আকতার (৩০) নামে এক বিধবা নারীর পা বিচ্ছিন্ন হয়ে গেছে। এ সময় গুরুতর আহত হয়েছেন শিশুসহ আরও ছয়জন। শুক্রবার বিকেলে বাহারছড়া মেরিন ড্রাইভ সড়ক এলাকায় ঘটেছে।

জেসমিন আকতার টেকনাফের শাহপরীর দ্বীপ পশ্চিম উত্তর পাড়ার লাল মিয়ার মেয়ে। দুর্ঘটনায় জেসমিন আকতারের ৫ বছর বয়সী মেয়ে তাসপিয়াও গুরুতর আহত হয়েছে। আহত অন্যদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

দুর্ঘটনার পর উপস্থিত লোকজন আহতদের দ্রুত উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যান। এ সময় অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জেসমিন ও তার মেয়েকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

জেসমিন আকতারের ভাই শাহপরীর দ্বীপ তিন রাস্তার মাথার ব্যবসায়ী সৈয়দ আমিন জানান, তারা সন্ধ্যা ৬টায় চমেকের উদ্দেশ্যে কক্সবাজার সদর হাসপাতাল ত্যাগ করেছেন।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া জানান, দুঘর্টনায় আহতদের স্থানীয় লোকজনের সহায়তায় বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::