শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:২৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

মুহিবুল্লাহ হত্যাকান্ডে গ্রেফতার দুইজনকে সাতদিনের রিমান্ড আবেদন

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২ অক্টোবর, ২০২১

রোহিঙ্গাদের অন্যতম শীর্ষ নেতা মুহিবুল্লাহ হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেফতার হওয়া দুই সন্দেহভাজন আসামী মোহাম্মদ সলিম উল্লাহ ও শওকত উল্লাহর সাতদিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, রিমান্ড আবেদন শেষে শনিবার সন্ধ্যায় মুহিবুল্লাহ হত্যাকাণ্ডে উখিয়া থানায় দায়েরকৃত মামলা নং -১২৬ এ গ্রেফতার দেখিয়ে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে। রবিবার (৩ অক্টোবর) আদালতে মামলাটির শুনানি অনুষ্ঠিত হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন, কক্সবাজার জেলা দায়রা জজ আদালত এ কর্মরত কোর্ট পুলিশ পরিদর্শক চন্দন কুমার সরকার। তিনি বলেন, ” আদালতে পুলিশ গ্রেফতারকৃতদের রিমান্ড আবেদন করেছে, আগামীকাল ( রবিবার, ৩ অক্টোবর) শুনানি হবে”।

উল্লেখ্য, আজ শনিবার (২ অক্টোবর) সকালে আলোচিত এই হত্যাকান্ডে জড়িত সন্দেহে উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্প-১ ইস্ট থেকে জিয়াউর রহমান ও আব্দুস সালাম নামে দুই রোহিঙ্গা কে আটক করে এপিবিএন -১৪। এর আগে শুক্রবার (১ অক্টোবর) সকালে রোহিঙ্গা ক্যাম্প-৬ থেকে সলিম নামে আরো এক রোহিঙ্গাকে আটক করা হয়।

তবে এঘটনায় শওকত উল্লাহ নামে অন্য এক রোহিঙ্গা কে আটক করে রিমান্ড চাওয়া হয়েছে, শওকত কে কখন কোথা থেকে আটক করা হয় পুলিশের পক্ষ থেকে সে প্রসঙ্গে বিস্তারিত জানানো হয়নি।


আরো খবর: