শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:৫৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

মুরাদের চেয়ে জঘন্য কথা বলেছেন আলাল:ওবায়দুল কাদের

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক:
মুরাদের চেয়ে জঘন্য কথা বলেছেন বিএনপির আলাল। তার অশ্রাব্য বক্তব্যকে মির্জা ফখরুল কীভাবে সমর্থন করেন? এমন প্রশ্ন তুলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (১৩ ডিসেম্বর) দুপুরে ধানমন্ডিতে দলীয় সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সম্পাদক মণ্ডলীর সভা শেষে এ প্রশ্ন তোলেন তিনি।

র‌্যাব কর্মকর্তাদের ওপর নিষেধাজ্ঞা ইস্যুতে যুক্তরাষ্ট্রের সাথে সম্পর্ক ও আগামী নির্বাচনে কোনো প্রভাব পড়বে না জানিয়ে কাদের বলেন, বিজয়ের মাসে যুক্তরাষ্ট্রের বক্তব্য এ দেশে জঙ্গিবাদ ও জঙ্গিবাদের পৃষ্ঠপোষকদের উৎসাহিত করেছে। এছাড়া শুধু আওয়ামী লীগ নয়, মুক্তিযুদ্ধের চেতনার সকল মানুষকে ১৬ ডিসেম্বরের শপথ পাঠ অনুষ্ঠানে অংশ নেয়ার আহ্বান জানান ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, মুরাদের বিরুদ্ধে তাৎক্ষণিকভাবে ব্যবস্থা নেয়া হয়েছে। তবে শাস্তি দেয়া তো দূরের কথা, বিএনপি আলালকে নৈতিক সমর্থন দিয়েছে।


আরো খবর: